মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ০৪:১৮ পূর্বাহ্ন

সরকারের ছত্রছায়ায় ছাত্রলীগ বেপরোয়া হয়ে উঠেছে:এখলাছুর রহমান রিয়াদ

যুবকণ্ঠ ডেস্ক;

সরকারের ছত্রছায়ায় ছাত্রলীগ বেপরোয়া হয়ে উঠেছে। তারা তাদের ছাত্ররাজনীতির নৈতিক অধিকার হরিয়েছে বলে মন্তব্য করেছেন এখলাছুর রহমান রিয়াদ।

গতকাল (৫অক্টোবর) নোয়াখালীর বেগমগঞ্জে নারকীয় নারী নির্যাতন এবং সারা দেশে অব্যাহত ধর্ষণ, ও নারী নিপীড়নের ঘটনার প্রতিবাদে জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেইটে ছাত্র জমিয়ত বাংলাদেশ ঢাকা মহানগরীর উদ্যোগে বিক্ষোভ মিছিলে প্রধান বক্তার বক্তব্য দেন ছাত্র জমিয়ত বাংলাদেশের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি এখলাছুর রহমান রিয়াদ।

তিনি বলেন, দেশে নারী নির্যাতনে ধর্ষণ ভয়াবহ রূপ ধারণ করেছে। ধর্ষণ ও নারী নির্যাতনের প্রায় সকল ঘটনায় ক্ষমতাসীন দলের ছাত্রসংগঠনের নাম উঠে আসে। সরকারের ছত্রছায়ায় ছাত্রলীগ বেপরোয়া হয়ে উঠেছে। তারা তাদের ছাত্ররাজনীতির নৈতিক অধিকার হরিয়েছে।

তিনি আরোও বলেন,ঢাকা বিশ্ববিদ্যালয় এবং পাবলিক বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে মেধাবী শিক্ষার্থীদের র্যাগির নামে ছাত্র নির্যাতনের ভয়াল তথ্য একটি ছাত্র সংগঠনের বিরুদ্ধেই অভিযোগ উঠে এসেছে।

সরকার প্রধানকে উদ্দেশ্য করে বলেন,প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনি বর্তমান ছাত্রলীগের সাংগঠনিক নেত্রীর পদবিতে সমাসীন আছেন আমরা চাই অনতিবিলম্বে আপনি ছাত্র লীগের সাংগঠনিক নেত্রীর পদবিতে পদত্যাগ করবেন।

তিনি আরোও বলেন, সাধারণ মানুষের বাংলাদেশ, স্বাধীনতা সার্বভৌমত্ব নিশ্চিত থাকবে এমন বাংলাদেশ আমরা দেখতে চাই!যেখানে মানুষ নির্যাতিত,নারী ধর্ষণ,শ্লীলতাহানি হবে না এমন বাংলাদেশ দেখতে চাই না। নতুবা দেশজাতি-তওহীদি জনতা একাত্তরের ন্যায় স্বাধীনতার মিছিলে আবারো রাজপথে নেমে আসবে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah