বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৩১ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল নির্বাহী সভা অনুষ্ঠিত.. অবশেষে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা জানিয়েছে সৌদি আরব ইসলামী আন্দোলনের দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা বিশ্বজুড়ে পণ্য বর্জনের ডাকে প্রবল ঝুঁকিতে ফ্রান্সের অর্থনীতি বয়কট ফ্রান্স আন্দোলন: রেচেপ তায়েপ এর্দোয়ান ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন ফ্রান্সের তাগুতী শক্তি অচিরেই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। আবার জেগেছে হেফাজত: শুক্রবার দেশব্যাপী বিক্ষোভের ডাক মুসলমানদের কটাক্ষ করে রীতিমতো খলনায়ক বনে গেছেন ফরাসি প্রেসিডেন্ট পাকিস্তানের একটি মাদরাসায় ভয়াবহ বিস্ফোরণ, ৭ তালিবুল ইলম শহীদ ৬০ মিনিটের সাক্ষাৎকারে ১৬টি মিথ্যা বলেছেন ট্রাম্প

মোমেনশাহীতে বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের প্রতিবাদ

শামছুল ইসলাম আফিফ:
দেশব্যাপী হত্যা, ধর্ষণ, নারী সহিংসতার প্রতিবাদ ও অপরাধীদের দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস আজ ৯ (অক্টোবর) শুক্রবার বেলা ১১ থেকে ১২ গাঙ্গিনাপাড় ট্রাফিক মোড়, ময়মনসিংহ থেকে মানববন্ধন করেন।

উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের সভাপতি রেজাউল করিম সাহেব

তিনি বলেন নোয়াখালীতে নিরস্ত্র করে আমার মাকে যেভাবে ধর্ষণ করা হয়েছে আমরা এটার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি।
তিনি বলেন ধর্ষণ বন্ধ করা হোক। ধর্ষণের বিরুদ্ধে কঠিন থেকে কঠিন আইনি বেবস্তাপনা নেওয়া হোক। ধর্ষকদেরকে ইসলামী আইন অনুযায়ী রজব মেরে (পাথর মেরে) মৃত্যু দেওয়া হোক।
আমাদের মা বোনেরা যেনো ইজ্জত নিয়ে বাঁচতে পারেন।

আমরা ধর্ষণ চাই না, আমরা একটা সুন্দর দেশ চাই, একটা সোনার বাংলাদেশ চাই।
তাদের স্লোগান ছিল।

ধর্ষকদের আস্তানা ভেঙ্গে দাও পুড়িয়ে দাও। ধর্ষন বন্ধ হোক, ধর্ষকের শাস্তি হোক। ধর্ষকের চামড়া, খোলে নেবো আমরা।

বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস তারা সবাই আশা বাদি, সরকার তাদের দাবি পূরণ করবে, দেশে ইসলামী আইন হুকুম চালু করবে। ধর্ষণকারী দেরকে রজব মেরে (পাথর মেরে) মৃত্যু দেওয়া হবে। ধর্ষন বন্ধ হবে, এবং ধর্ষন মুক্ত বাংলাদেশ গঠিত করববে,আমাদের মা বোন ইজ্জতের সাথে জীবনযাপন করবে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah