শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১০:৪৫ পূর্বাহ্ন

শিরোনামঃ
ফ্রান্স : অসভ্যতার পৃষ্ঠপোষক আজকের বিক্ষোভ : কিছু পর্যবেক্ষণ সৈয়দ শামছুল হুদা অপরাধীর কাছে গিয়ে নরম সুরে বুঝাতে হব, সন্ত্রাসী প্রদ্ধতিতে প্রতিবাদ নয় : ফরীদুদ্দীন মাসউদ ফ্রান্স সারাবিশ্বের সামনে প্রকাশিত ক্ষমা চাইতে হবে না হয় জিহাদ ঘোষনা করলাম। মাওলানা আনিসুল হক। নিউইয়র্কে সংবর্ধিত হলেন হাফেজ কারী নাজমুল হাসান ফ্রান্সের দূতাবাস বন্ধ ও কূটনৈতিক সম্পর্ক ছিন্ন করতে হবে-আল্লামা নূর হোছাইন কাসেমী হেফাজতের বিক্ষোভ সমাবেশ সফল করায় দেশবাসীর প্রতি আল্লামা বাবুনগরীর অভিনন্দন ভারতের ম্যাপ থেকে কাশ্মীর বাদ দিল সৌদি আরব ফ্রান্সের প্রেসিডেন্ট ম্যাক্রোকে মুসলিম বিশ্বের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে -জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ বিক্ষোভে উত্তাল ঢাকা: ফ্রান্সের সঙ্গে সব সম্পর্ক ছিন্নের দাবি

মাওলানা ডক্টর আদিল খানের শহীদ হওয়ার ঘটনায় আল্লামা বাবুনগরীর শোক

যুবকণ্ঠ ডেস্ক;
পাকিস্তান জামিয়া ফারুকিয়া করাচির প্রতিষ্ঠাতা,বুখারী শরীফের ব্যখ্যাকার শাইখুল হাদিন স আল্লামা সলিমুল্লাহ খান রহ. এর ছেলে মাওলানা ডক্টর আদিল খান সন্ত্রাসীদের গুলিতে শহিদ হওয়ার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গভীর শোক প্রকাশ করেছেন হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক, হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।
আজ ১১ অক্টোবর রবিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আল্লামা বাবুনগরী বলেন, একজন শীর্ষ আলেমকে এভাবে গুলি করে শহীদ করার দ্বারা বুঝা পাকিস্তানের নিরাপত্তা ব্যবস্থা কতটা দূর্বল। ক’দিন পর পরই পাকিস্তানে শীর্ষ আলেমদের উপর এমন হামলার ঘটনা ঘটে। যা বড়ই দুঃখজনক। শীর্ষ ওলামায়ে কেরামের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করতে পাকিস্তান সরকারকে আরো কার্যকরী ভূমিকা পালন করতে হবে।
আল্লামা বাবুনগরী বলেন,মাওলানা ডক্টর আদেল খাঁন সাহেব অত্যন্ত বিনয়ী একজন মানুষ ছিলেন। তিনি তাঁর পিতা শায়খুল হাদীস আল্লামা সলিমুল্লাহ খাঁন রহ. এর সাথে হাটহাজারী মাদরাসায় এসেছিলেন। এছাড়াও আমার আব্বাজান মিশকাত শরীফের বিশ্ববিখ্যাত ব্যাখ্যাগ্রন্থ তানজীমুল আশতাত রচয়িতা আল্লামা আবুল হাসান রহ. এর সাথে শায়খুল হাদীস সলিমুল্লাহ খাঁন সাহেব রহ. এর গভীর হৃদ্যতা ছিলো। উভয়েই বড় আলেম ও হাদীসের ব্যখ্যাকার ছিলেন। মাওলানা আদিল খানের শাহাদাতে আমি গভীরভাবে শোকাহত।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah