বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:০৬ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল নির্বাহী সভা অনুষ্ঠিত.. অবশেষে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা জানিয়েছে সৌদি আরব ইসলামী আন্দোলনের দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা বিশ্বজুড়ে পণ্য বর্জনের ডাকে প্রবল ঝুঁকিতে ফ্রান্সের অর্থনীতি বয়কট ফ্রান্স আন্দোলন: রেচেপ তায়েপ এর্দোয়ান ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন ফ্রান্সের তাগুতী শক্তি অচিরেই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। আবার জেগেছে হেফাজত: শুক্রবার দেশব্যাপী বিক্ষোভের ডাক মুসলমানদের কটাক্ষ করে রীতিমতো খলনায়ক বনে গেছেন ফরাসি প্রেসিডেন্ট পাকিস্তানের একটি মাদরাসায় ভয়াবহ বিস্ফোরণ, ৭ তালিবুল ইলম শহীদ ৬০ মিনিটের সাক্ষাৎকারে ১৬টি মিথ্যা বলেছেন ট্রাম্প

ছাত্র অধিকার পরিষদের চার নেতাকে তুলে নেয়ার অভিযোগ

যুবকন্ঠ ডেস্ক:

ছাত্র অধিকার পরিষদের চার নেতাকে ডিবি পুলিশ তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন সংগঠনটির নেতাকর্মীরা। তাদের মধ্যে দু’ জন এক ঢাবি ছাত্রীর দায়ের করা ধর্ষণ মামলার আসামী।

ছাত্র অধিকার পরিষদ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সহ-সভাপতি নাজমুল হুদাকে গতকাল দুপুরে মগবাজার এলাকা থেকে তুলে নেয়ার অভিযোগ করেন তার মা মাসুমা বেগম। এরপর একে একে আরো তিন নেতাকে তুলে নেয়া হয়।

সাবেক ডাকসু ভিপি নুরুল হক নুর রাতে এক ভিডিও বার্তায় নেতাকর্মীদের আতঙ্কিত না হওয়ার আহ্বান জানান। তিনি আটক নেতাদের মুক্তি দাবি করেন।

নাজমুল হুদা ছাড়াও পরিষদের নেতা সাইফুল ইসলাম, সোহরাব হোসেন ও আসিফ মাহমুদকে তুলে নিয়ে যাওয়া হয়েছে বলে অভিযোগ ছাত্র অধিকার পরিষদের। পরিষদের ভারপ্রাপ্ত আহ্বায়ক মুহাম্মদ রাশেদ খাঁন বলেন, কোনো ধরনের গ্রেফতারি পরোয়ানা ছাড়া তাদের পুলিশ তুলে নিয়ে গেছে।

আমরা তাদেরকে নিয়ে দুঃশ্চিন্তায় আছি। তিনি বলেন, সারাদেশে ধর্ষণ বিরোধী আন্দোলনকে দমানোর জন্য এবং সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে দিতে সরকার এ কাজ করছে।

পুলিশের পক্ষ থেকে এখনো পর্যন্ত কাউকে গ্রেপ্তারের কথা স্বীকার করা হয়নি।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah