মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১১:১৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
রাষ্ট্রের পুনর্গঠন : তাত্ত্বিক আলোচনা বনাম বাস্তবতা সৈয়দ শামছুল হুদা ১৮ ভোট কেন্দ্রে কচুয়ার ২ ইউনিয়নের উপ-নির্বাচন কাল উত্তাল পাকিস্তান, ‘ইমরান খানের পদত্যাগ চাই’ প্রেমিকাকে ধর্ষণ করে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছাত্রলীগ নেতা মাওলানা সিরাজীর স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল সভা অনুষ্ঠিত তাইওয়ানে হামলা চালানোর প্রস্তুতি নিচ্ছে চীন ইসরায়েলে অবতরণ করলো আমিরাতের প্রথম ফ্লাইট সিলেটে রায়হান হত্যাকান্ডে প্রধান অভিযুক্ত আকবরকে ধরিয়ে দিলে ১০লক্ষ টাকা পুরস্কার ঘোষণা মেয়র আতিকের পরিবারের ২০ সদস্য করোনায় আক্রান্ত হাতিরঝিলের সেই অজ্ঞাত লাশের রহস্য উদঘাটন হলো যেভাবে

প্রখ্যাত আলেম ড.আদিল খান হত্যার সুষ্ঠু বিচার দাবি বাংলাদেশ খেলাফত মজলিসের

যুবকণ্ঠ ডেস্ক;

পাকিস্তান জামিয়া ফারুকিয়া করাচির প্রিন্সিপাল ও শাইখুল হাদিস আল্লামা সলিমুল্লাহ খান রহ. এর সুযোগ্য সন্তান আল্লামা ড. মুহাম্মদ আদেল খানের শাহাদাতকে বিশ্ব মুসলমানদের জন্য মর্মান্তিক ও দুঃখজনক আখ্যা দিয়ে তাঁর ইন্তেকালে গভীর শোক প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী ও ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা মুহাম্মাদ মামুনুল হক ।

আজ রবিবার এক শোক বার্তায় নেতৃদ্বয় বলেন, এমন একজন শীর্ষস্থানীয় আলেমের হত্যাকান্ড সাম্প্রদায়িক উস্কানি ছাড়া কিছুই নয়। ড. আদেল খানের খুনের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে উপযুক্ত শাস্তির ব্যবস্থা গ্রহণের জন্য পাকিস্তান সরকারের প্রতি আহ্বান জানান। পাকিস্তানে বার বার এধরণের হত্যাকান্ড ও হামলার নিন্দা জানিয়ে নেতৃদ্বয় বলেন এসব ঘটনার মধ্য দিয়ে প্রমাণ হয় পাকিস্তানের প্রসাশনিক ব্যবস্থা অত্যন্ত নড়বড়ে অথবা সে দেশের সরকার এসব হত্যাকান্ডের সাথে জড়িত।

নেতৃদ্বয় শহীদ ড. আদেল খানের শোকাহত পরিবারের প্রতি গভির সমবেদনা জ্ঞাপন করেন এবং জান্নাতে মরহুমের উঁচু মর্যাদা কামনা করেন।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah