মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ০৮:১৬ অপরাহ্ন

ইমাম-মুয়াজ্জিন ও খাদিমদের চাকরি জাতীয়করণের দাবিতে বরিশালে মানববন্ধন

যুবকণ্ঠ ডেস্ক;

দেশের ৩৫০টি সরকারি কলেজ মসজিদের ৫৫০ জন ইমাম, মুয়াজ্জিন ও খাদিমদের চাকরি জাতীয়করণসহ ৬ দফা দাবিতে বরিশালে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সরকারি কলেজ মসজিদ ইমাম-মুয়াজ্জিন ঐক্য পরিষদ বরিশাল বিভাগীয় শাখার উদ্যোগে মঙ্গলবার সকাল ১১টায় এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।

সংগঠনের বিভাগীয় শাখার সভাপতি খতিব মাওলানা আব্দুল মান্নানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন বরিশাল মহানগর শাখার সভাপতি কাজী মাওলানা আ. মান্নান ও সাধারন সম্পাদক মাওলানা শামসুল আলম, বিভাগীয় কমিটির সাধারন সম্পাদক মাওলানা রুহুল আমীন, সরকারি বিএম কলেজ মসজিদের ইমাম মাওলানা আব্দুল মুমিন ও সরকারি বরিশাল কলেজ মসজিদের ইমাম মাওলানা মুফতি বায়জীদ মাহমুদ সহ অন্যান্যরা।

মানববন্ধনে বক্তারা দেশের ৩৫০টি সরকারি কলেজ মসজিদের ৫৫০জন ইমাম, মুয়াজ্জিন ও খাদিমদের চাকুরী জাতীয়করন, মসজিদ ব্যবস্থাপনা নীতিমালা সংশোধন ও পরিমার্জন করে ইমাম-মুয়াজ্জিদের কল্যানার্থে একটি যুগপোযোগী নীতিমালা প্রনয়ন, সরকারি কলেজের মসজিদ তহবিলের জন্য ছাত্র প্রতি ৫০ টাকার পরিবর্তে ২০০ টাকার করে আদায়ের পরিপত্র জারি, সরকারি কলেজের ইমাম-মুয়াজ্জিনদের জন্য আবাসিন ব্যবস্থা নিশ্চিত করা, সড়ক ও অগ্নি বা যে কোন দুর্ঘটনায় মৃত্যুবরণকারী ইমাম-মুয়াজ্জিনদের পরিবারের জন্য নগদ ১০ লাখ টাকার আর্থিক অনুদান প্রদান এবং ইমাম-মোয়াজ্জিন কল্যাণ ট্রাস্টের জন্য দেশি-বিদেশি অনুদান সংগ্রহের ৫০০ কোটি টাকার তহবিল গঠনের দাবি জানানো হয়।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah