বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:১১ অপরাহ্ন

শিরোনামঃ
‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র সচিব চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী

রাঙ্গামাটিতে সেনা-ইউপিডিএফ সন্ত্রাসীদের গোলাগুলিতে ২জন নিহত, আহত ১

যুবকণ্ঠ ডেস্ক;

রাঙ্গামাটিতে সেনাটহলে ইউপিডিএফ (প্রসিত গ্রুপ)’র সন্ত্রাসীদের গুলিবর্ষণের ঘটনা ঘটেছে।সেনাটহলে জেএসএস সন্ত্রাসীরা অতর্কিতে গুলিবর্ষণ করলে আত্মরক্ষার্থে সেনাবাহিনী পাল্টা গুলিবর্ষণ করে।এতে দুই ইউপিডিএফ সন্ত্রাসী নিহত ও এক সেনাবাহিনী সদস্য আহত হয়েছে।

আজ মঙ্গলবার বিকাল ৫টায় জেলার সদর উপজেলার বুড়িঘাট এলাকায় এ ঘটনা ঘঘটে। এঘঘটনায় সেণাবাহিনী তল্লাশী চালিয়ে একটি একে ২২ বোর অটোমেটিক রাইফেল উদ্ধার করে।তল্লাশী এখনও অব্যাহত রয়েছে। সূত্র জানায়, রাঙ্গামাটি জোনের একটি টহল দল রউফ টিলা এলাকায় ইউপিডিএফ (প্রসিত গ্রুপ)’র সশস্ত্র চাঁদাবাজদের গ্রেফতারের জন্য একটি অভিযান পরিচালনা করে। সেনাটহলের উপস্থিতি বুঝতে পেরে চাঁদাবাজদের সাহায্যকারী আরেকটি সশস্ত্র সন্ত্রাসীদল সেনাটহলের উপর হামলা করে।সেনাবাহিনী তা প্রতিরোধে গুলি করলে দু’সন্ত্রাসী নিহত হয় এবং সৈনিক শাহাবুদ্দিন বাম কাঁধে গুলিবিদ্ধ হয়।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah