মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ১২:৪৭ অপরাহ্ন

শিরোনামঃ
রাষ্ট্রের পুনর্গঠন : তাত্ত্বিক আলোচনা বনাম বাস্তবতা সৈয়দ শামছুল হুদা ১৮ ভোট কেন্দ্রে কচুয়ার ২ ইউনিয়নের উপ-নির্বাচন কাল উত্তাল পাকিস্তান, ‘ইমরান খানের পদত্যাগ চাই’ প্রেমিকাকে ধর্ষণ করে অন্যকে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলো ছাত্রলীগ নেতা মাওলানা সিরাজীর স্মরণে বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল সভা অনুষ্ঠিত তাইওয়ানে হামলা চালানোর প্রস্তুতি নিচ্ছে চীন ইসরায়েলে অবতরণ করলো আমিরাতের প্রথম ফ্লাইট সিলেটে রায়হান হত্যাকান্ডে প্রধান অভিযুক্ত আকবরকে ধরিয়ে দিলে ১০লক্ষ টাকা পুরস্কার ঘোষণা মেয়র আতিকের পরিবারের ২০ সদস্য করোনায় আক্রান্ত হাতিরঝিলের সেই অজ্ঞাত লাশের রহস্য উদঘাটন হলো যেভাবে

‘অব্যাহত নারী ও শিশু নির্যাতন রোধে পূর্ণাঙ্গ ইসলামিক অনুশাসনের বিকল্প নেই’ মহিলা মজলিস

নিজস্ব সংবাদদাতা : ঢাকা মহানগরীর সম্পাদিকা সুরাইয়া খন্দকার সুমী বলেছেন, শুধু আইন প্রয়োগ করে নয়, বরং পূর্ণাঙ্গ ধর্মীয় অনুশাসনের মাধ্যমেই সম্ভব নারী ও শিশু নির্যাতন সহ সামাজিক অবক্ষয় থেকে দেশ ও জাতিকে রক্ষা করা। যেহেতু আইন প্রয়োগকারী সংস্থাগুলোর কাছেও মানুষ নিরাপত্তা পাচ্ছে না।

তিনি আরও বলেন, থানা হাজতে নির্মম নির্যাতনসহ বিচার বহির্ভূত সকল হত্যাকাণ্ড বন্ধ করা এবং সমাজ থেকে হত্যা-খুন, ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন সহ সকল অপরাধের মূলউৎপাঠন করতে হলে সমাজের সর্বস্তরের ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠা করতে হলে ইসলামিক অনুশাসন কার্যকর করতে হবে।

আজ (১৪ অক্টোবর) বিকালে বুধবার মহিল মজলিস ঢাকা মহানগরী শাখা কর্তৃক আয়োজিত এক সেমিনারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ঢাকা মহানগরী নির্বাহী সদস্য মির্জা জেরিন সুলতানার সভাপতিত্বে ও ছাত্রী মজলিস নেত্রী খন্দকার সাফা বিনতে সাইফের পরিচালনায় সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উম্মে হাবিবা সুলতানা জুই, এছাড়াও উপস্থিত ছিলেন, শামসুন্নাহার শিরিন, সুমাইয়া আক্তার সানজিদা, সুরাইয়া আক্তার সাবরিনা, হাফেজা হোসনা আক্তার প্রমূখ।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah