বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ০২:৪২ পূর্বাহ্ন

শিরোনামঃ
বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার ভার্চুয়াল নির্বাহী সভা অনুষ্ঠিত.. অবশেষে ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা জানিয়েছে সৌদি আরব ইসলামী আন্দোলনের দূতাবাস ঘেরাও কর্মসূচিতে পুলিশের বাধা বিশ্বজুড়ে পণ্য বর্জনের ডাকে প্রবল ঝুঁকিতে ফ্রান্সের অর্থনীতি বয়কট ফ্রান্স আন্দোলন: রেচেপ তায়েপ এর্দোয়ান ফরাসী পণ্য বর্জনের ডাক দিলেন ফ্রান্সের তাগুতী শক্তি অচিরেই ইতিহাসের আস্তাকুঁড়ে নিক্ষিপ্ত হবে। আবার জেগেছে হেফাজত: শুক্রবার দেশব্যাপী বিক্ষোভের ডাক মুসলমানদের কটাক্ষ করে রীতিমতো খলনায়ক বনে গেছেন ফরাসি প্রেসিডেন্ট পাকিস্তানের একটি মাদরাসায় ভয়াবহ বিস্ফোরণ, ৭ তালিবুল ইলম শহীদ ৬০ মিনিটের সাক্ষাৎকারে ১৬টি মিথ্যা বলেছেন ট্রাম্প

শুক্রবার উত্তরা বাইতুল মুমিনে আসছেন আল্লামা মামুনুল হক

আরাফাত নুর:

আগামী ১৬অক্টোবর (জুমাবার) উত্তরা বাইতুল মুমিন মাদরাসায় আসছেন বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব জামিয়া রাহমানিয়া আরাবিয়ার শায়খুল হাদীস ও বাংলাদেশ খেলাফত যু্ব মজলিসের সভাপতি, তারুণ্যের অহংকার আল্লামা মামুনুল হক সাহেব।

তালীমে দ্বীন তাবলীগে দ্বীন ও তাগলীবে দ্বীনের সমন্বিত আন্দোলনকে বেগবান করার লক্ষ্যে বাংলাদেশ খেলাফত যুব মজলিস (উত্তরা জোন)এর উদ্যোগে উত্তরা বাইতুল মুমিন মাদরাসা মিলনায়তনে শুক্রবার বাদ মাগরীব তরুণ আলেম ওলামা তলাবা ও যুবকদের সাথে তাঁর আলোচনা ও মতবিনিময় করার কথা রয়েছে।

আল্লামা মামুনুল হকের আগমনকে কেন্দ্র করে উত্তরার আলেম ওলামা ও ইসলামপ্রেমী তরুণ সমাজের মাঝে এক ধরণের উৎসাহ ও উৎফুল্লতা বিরাজ করছে। উত্তরা ও তার আশপাশের বিভিন্ন এলাকা থেকে প্রচুর উৎসুক তৌহিদী জনতা মতবিনিময় সভায় উপস্থিত হবেন বলে আশা প্রকাশ করেছেন বাংলাদেশ খেলাফত যুব মজলিস উত্তরা জোনের সভাপতি মুফতি নেয়ামতুল্লাহ আমিন।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah