বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৩৩ অপরাহ্ন

শিরোনামঃ
মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে আমীরে হেফাজতের শোক প্রকাশ বাংলাদেশে মূর্তি সংস্কৃতির স্থান হবে না – ছাত্র মজলিস সভাপতি হেফাজতের বিরুদ্ধে রাম-বামদের উস্কানি সহ্য করা হবে না: আল্লামা বাবুনগরী মুফতি মুহাম্মদ রহিমুল্লাহ কাসেমির ইন্তেকালে মুফতি ওমর ফারুক সন্ধীপীর শোক আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন:আল্লামা নূর হোসেন কাসেমী আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন: আল্লামা নূর হোসেন কাসেমী ভাস্কর্য নিয়ে হইচই, ছবি না তুললে হজের ভিসা হয়না, তাহলে হজের বিরুদ্ধে তারা ফতোয়া দিক: মতিয়া চৌধুরী ফেনীর হেফাজত নেতা মুফতি রহিমুল্লাহর আর নেই ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান

২৫ টাকা কেজিতে এবার আলু বিক্রি করবে টিসিবি

যুবকন্ঠ ডেস্কঃ

আগামী তিন দিনের মধ্যে টিসিবির মাধ্যমে আলু বিক্রি শুরু হবে বলে জানিয়েছেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি।

রোববার বাণিজ্য মন্ত্রণালয়ে কোল্ড স্টোরেজ মালিকাদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের একথা জানান বাণিজ্যমন্ত্রী।

বাণিজ্যমন্ত্রী বলেন, টিসিবি বুধবার থেকে ২৫ টাকা দরে আলু বিক্রি করবে। এছাড়া কৃষি বিপণন অধিদপ্তরের বেধে দেয়া দামে বাজারে আলু বিক্রির নির্দেশও দেন তিনি।

মন্ত্রী বলেন, কৃষি বিপণন অধিদপ্তর থেকে তিন স্তরে যে দাম নির্ধারন করে দেয়া হয়েছে সেটা কঠোরভাবে বাস্তবায়ন করা হবে।

গেল সপ্তাহে দাম নিয়ন্ত্রণে খুচরায় ৩০ টাকা, পাইকারীতে ২৫ এবং কোল্ড স্টোরেজের জন্য আলু দাম ২৩ টাকা নির্ধারণ করে দেয় সরকার। তবে খুচরা বাজারে বর্তমানে আলু বিক্রি হচ্ছে ৫০ থেকে ৬০ টাকা কেজিতে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah