বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:৫৭ অপরাহ্ন

শিরোনামঃ
মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে আমীরে হেফাজতের শোক প্রকাশ বাংলাদেশে মূর্তি সংস্কৃতির স্থান হবে না – ছাত্র মজলিস সভাপতি হেফাজতের বিরুদ্ধে রাম-বামদের উস্কানি সহ্য করা হবে না: আল্লামা বাবুনগরী মুফতি মুহাম্মদ রহিমুল্লাহ কাসেমির ইন্তেকালে মুফতি ওমর ফারুক সন্ধীপীর শোক আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন:আল্লামা নূর হোসেন কাসেমী আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন: আল্লামা নূর হোসেন কাসেমী ভাস্কর্য নিয়ে হইচই, ছবি না তুললে হজের ভিসা হয়না, তাহলে হজের বিরুদ্ধে তারা ফতোয়া দিক: মতিয়া চৌধুরী ফেনীর হেফাজত নেতা মুফতি রহিমুল্লাহর আর নেই ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান

ধর্ষনের শাস্তি মৃত্যুদণ্ড ঘোষিত হওয়ায় ধর্ষনপন্হিদের গায়ে আগুন লেগে গেছে। আল্লামা আব্দুর রব ইউসূফী

জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর সহসভাপতি আল্লামা আব্দুর রব ইউসূফী বলেন যারা নারীদেরকে পণ্য বানিয়ে মজা লুটতে চায় এবং নারীদের অবাধ ও অশ্লীল বিচরনের সুযোগে যিনা-ব্যভিচারে লিপ্ত হতে চায়, এমন কি ধর্ষনের মত কর্মকাণ্ড চালাতে চায় তারা আজ দিশেহারা। মানসিক ভারসাম্য হারিয়ে আবোল-তাবোল বকছে। এদের হীন মানসিকতার বিরুদ্ধে সরকার ও জনগনকে সচেতন থাকতে হবে। সমাজকে কলুষতা ও হিংস্রতামুক্ত রাখতে সমমনা ইসলামী দলসমূহের ৬ দফা দাবি অবিলম্বে কার্যকর করতে হবে। পুলিশ হেফাজতের হিংস্রতা বন্ধ করতে হবে। ভারতীয় বিএসএফ কর্তৃক সিমান্ত হত্যা বন্ধ করতে হবে। আমাদের স্বাধীনতা-সার্বভৌমত্বের প্রশ্নে কোন আপোষকামিতা চলবেনা।
আগামী বৃহস্পতিবার বাদ জোহর বায়তুল মোকাররম উত্তর গেইটেরর বিক্ষোভ সফল করতে সবাই এগিয়ে আসুন।
আল্লামা ইউসুফী আজ বাদ মাগরিব জমিয়ত কার্যালয়ে সমমনা ইসলামী দল সমুহ ঘোষিত আগামী বৃহস্পতিবারের বিক্ষোভ সমাবেশে ও মিছিল বাস্তবায়ন কমিটির বৈঠকে সভাপতির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

সমমনা ইসলামী দল সমুহ আহুত বিক্ষো সমাবেশে ও মিছিল বাস্তবায়ন কমিটির এক সভা আজ বাদ মাগরিব জমিয়ত কার্যালয়ে আল্লামা আব্দুর রব ইউসূফীর সভাপতিত্ব অনুষ্ঠিত হয়।এতে উপস্থিত ছিলেন
খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানাআহমদ আলী কাসেমী, বাংলাদেশ ফরায়েজী আন্দোলনের মহাসচিব মাওলানা আব্দুর রহমান,জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা জয়নুল আবেদীন, খেলাফত মজলিসের সাংগঠনিক সম্পাদক মাওলানা তাফাজ্জল হোসেন মিয়াজী,বাংলাদেশ খেলাফত মজলিসের প্রচার সম্পাদক মাওলানা ফয়সল আহমদ, ইসলামী ঐক্য আন্দোলনের মাওলানা আবুবকর ছিদ্দিক, বাংলাদেশ মুসলিম লীগের জনাব এ,আসাদ, যুবফরাজীআন্দোলনের মাওলানা হানযালা, শ্রমিক মজলিসের জনাব আমীর আলী হাওলাদার,ছাত্র জমিয়তের সাধারণ সম্পাদক হাফেজ হুজাইফা ইবনে ওমর প্রমুখ।
বৈঠকে পুলিশী হেফাজতে মানুষ হত্যা,দ্রব্যমূল্যের উর্ধগতি, সীমান্তে হত্যার প্রতিবাদে এবং জিনা-ব্যভিচার ও ধর্ষণ প্রতিরোধে সমমনা দল সমুহের ৬ দফা দাবী বাস্তবায়নের লক্ষে আগামী ২৩ অক্টোবর (শুক্রবার)দেশব্যাপী বিক্ষোভ ও ঢাকায় ২২অক্টোবর, বৃহস্পতিবার, বায়তুল মোকাররমের উত্তর গেইটে বিক্ষাভ সমাবেশ ও মিছিল বাস্তবায়নের প্রস্তুতি গ্রহণ করা হয়।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah