বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:০৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী মাস্কের হাটে কারও মুখে মাস্ক নেই কেন রাজধানীর মহাখালীর সাততলা বস্তির আগুনে পুড়ে গেছে ২০০ ঘর ও ৩৫টির বেশি দোকান মুফতি ফয়জুল করীম ও মাও. মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না: মুফতি আবদুল্লাহ ইয়াহইয়া “কথিত ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কর্তৃক ওলামায়ে কেরামদেরকে বিষোদগার ও ওয়াজ মাহফিলে বাধা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন” ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম

ফ্রান্সের ক্রসেডীয় উম্মাদনা শুরু সৈয়দ শামছুল হুদা

ফ্রান্স ক্রসেডীয় উম্মাদনা শুরু করে দিয়েছে। প্রয়োজন একজন সালাহউদ্দীন আইয়ুবীর। শাহবাগের নাস্তিকীয় আস্তানা গুড়ে দিতে যেভাবে বাংলাদেশে একজন আহমদ শফী জেগে উঠেছিলেন, এমনিভাবে বিশ্বব্যাপী ফ্রান্সকে থামিয়ে দিতে প্রয়োজন একজন সালাহ উদ্দীন আইয়ুবির।
হে আল্লাহ! শত কোটি মুসলমানের কোন এক সাহসী সন্তানকে তুমি কবুল করে নাও। যার ডাকে সাড়া দিয়ে বিশ্বের শত কোটি মুসলমান জেগে উঠবে।

হে আল্লাহ! প্রতিটি মুসলমানদের অন্তরে তোমার পিয়ারা হাবীবের ভালোবাসা জাগিয়ে দাও। আমাদেরকে আবার একজন সুলতান আব্দুল হামিদ দাও, যার ধমকে ফ্রান্সের মতো উগ্রবাদী গোষ্টী থেমে যাবে। থেমে যেতে বাধ্য হবে।
হে আল্লাহ! একজন নুরুদ্দীন জঙ্গি দাও। যার নেতৃত্বে ক্রুসেডারদের মেরুদন্ড ভেঙ্গে দেওয়া সম্ভব হবে।
হে বিশ্ব মুসলিম, ইসলামে ফিরে আসার মধ্যেই মুসলমানদের শান্তি ও স্বস্তি। হে বিশ্ব আশেকে রাসুল! আজ তোমরা কোথায়? এখনো তোমাদের কোন সাড়া দেখতে পাচ্ছি না।

মি. বুশ ইরাকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণাকে অনেক আগেই ক্রুসেড হিসেবে আখ্যায়িত করেছিল। পরবর্তীতে শব্দ পরিবর্তনের কৌশলে সেটাকে সন্ত্রাসের বিরুদ্ধে যুদ্ধ হিসেবে আখ্যা দিয়েছিল। আজো সেই যুদ্ধ চলছে। কিন্তু পদলেহি, বিদেশি শক্তির গোলাম মুসলিম শাসকরা এটা বুঝেও মুসলমানদেরকে হত্যার মিশনেই ওরা এগিয়ে গিয়েছিল। আজো আরব শাসকরা ক্রুসেডারদের গোলামী করে যাচ্ছে।
হে আল্লাহ! অপদার্থ এই শাসকগোষ্ঠীর মসনদ তছনস করে দাও।

২৩.১০.২০২০

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah