বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৫৮ অপরাহ্ন

শিরোনামঃ
‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র সচিব চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী

ফ্রান্সকে চড়া মূল্য দিতে হবে -মাওলানা জহিরুল ইসলাম

ফ্রান্স রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হজরত মুহাম্মাদ স. কে অপমানের যে ধৃষ্টতা প্রদর্শন করেছে এর চড়া মূল্য তাদের দিতে হবে। রাসুল সা. এর ব্যঙ্গচিত্র সকল মাধ্যম থেকে সরিয়ে অবিলম্বে বিশ্বের সকল মুসলিমের কাছে প্রকাশ্য ক্ষমা চাইতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধ জিহাদ ঘোষণা করা হবে। আজ বিকালে ফ্রান্সে রাসুল সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে আয়োজিত বিক্ষোভ মিছিলে এসব কথা বলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিসের কেন্দ্রীয় প্রশিক্ষণ বিভাগের সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম।

এসময় তিনি বাংলাদেশ সরকারের ফ্রান্সের রাষ্ট্রদুতকে বহিষ্কার, দূতাবাস বন্ধ ও ফ্রান্সের সাথে সকল কূটনৈতিক ও অর্থনৈতিক সম্পর্ক ছিন্ন করার আহ্বান জানান। সাথে সাথে ওআইসি সহ মুসলিম বিশ্বকে ফ্রান্সের ধৃষ্টতার রাশ টেনে ধরার আহবান জানান।

বিক্ষোভ সমাবেশে কেরানীগঞ্জ থানা সভাপতি মাওলানা আমীনুদ্দীনের সভাপতিত্বে ও শাখা সহ সভাপতি মাওলানা জাহিদুল আলমের পরিচালনায় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত যুব মজলিস ঢাকা মহানগরীর সহ সভাপতি মাওলানা জাহিদুজ্জামান, দপ্তর সম্পাদক মাওলানা শহীদুল ইসলাম, মহানগর মজলিসে আমেলা সদস্য মাওলানা আবুল হুসাইন, মাও. আল আবিদ শাকির খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মুশাররফ হুসাইন লাবীব প্রমুখ।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah