বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:১১ পূর্বাহ্ন

শিরোনামঃ
ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান পাকিস্তানে ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজোর সাজা অনুমোদন আগামী প্রজন্মকে ধর্মহীন বানানোর চক্রান্ত চলছে: ইসলামী ঐক্য আন্দোলন ওয়াজ মাহফিল: সমাজ সংস্কার ও শুদ্ধ মানুষ গড়ার অনন্য আয়োজন ‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত

ফ্রান্সে মহানবী মুহাম্মদ সা.কে অবমাননা করে বিশ্বমুসলিমের কলিজায় ছুরিকাঘাত করা হয়েছে : আল্লামা জুনায়েদ বাবুনগরী

ফ্রান্সের প্যারিসে সরকারি ভবনের দেয়ালে দেয়ালে মহানবী মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহী ওয়া সাল্লাম এর অবমাননাকর কার্টুন প্রদর্শনেরে কড়া সমালোচনা করে এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন হেফাজত মহাসচিব, হাটহাজারী মাদরাসার শায়খুল হাদীস ও শিক্ষা পরিচালক আল্লামা জুনায়েদ বাবুনগরী।

আজ ২৫ অক্টোবর রবিবার সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে আল্লামা বাবুনগরী বলেন, ফ্রান্সে নবী মুহাম্মদ সা.কে অবমাননা করে বিশ্বমুসলিমের কলিজায় ছুরিকাঘাত করা হয়েছে। মুসলমানদের ধর্মীয় অনুভূতিতে আঘাত এবং নবী মুহাম্মদ সা.কে অবমাননা বিশ্বের দেড়শো কোটি মুসলমান মেনে নেবে না। অনতিবিলম্বে ফ্রান্সে রাসুল সা. এর অবমাননাকর কার্টুন প্রদর্শন বন্ধ করতে হবে।

হেফাজত মহাসচিব আরো বলেন, ফ্রান্সের প্রেসিডেন্ট এম্যানুয়েল ম্যাক্রোঁর ইসলাম ও মুসলিম বিরোধী বক্তব্যের কারণে মুমিন মুসলমানদের কলিজার টুকরা নবী মুহাম্মদ সা. এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের মতো স্পর্ধা দেখানোর সাহস পেয়েছে রাসূল বিদ্বেষীরা। রাসুল (সা.) এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের অপরাধে ফ্রান্স সরকারকে বিশ্বমুসলিমের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে। এবং বিশ্বনবী সা. এর মর্যাদা রক্ষায় রাসুল সা. এর অবমাননার শাস্তি হিসেবে বিশ্বের সকল দেশে মৃ’ত্যুদণ্ড বিল পাশ করা উচিত। ৯০ ভাগ মুসলমানের দেশ বাংলাদেশ। তাই মুসলিম অধ্যুষিত দেশ হিসেবে বাংলাদেশ সরকারকে ফ্রান্সের এ ঘটনায় রাষ্ট্রীয়ভাবে প্রতিবাদ জানানোর দাবী জানান আল্লামা বাবুনগরী। ফ্রান্সে রাসুল সা. এর অবমাননাকর কার্টুন প্রদর্শনের প্রতিবাদে ও.আই.সি,আরবলীগ,সৌদি আরব সহ বিশ্বব্যাপী মুসলিম শাসকদের ঐক্যবদ্ধভাবে প্রতিবাদে সোচ্চার হওয়া হওয়ার আহবান জানান হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah