বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১১:২০ অপরাহ্ন

শিরোনামঃ
‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র সচিব চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী

আগামীকাল ফরাসি দূতাবাস ঘেরাও করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ

ফ্রান্সে মহানবী (সা.)এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ২৭অক্টোবর মঙ্গলবার ঢাকাস্থ ফরাসি দূতাবাস ঘেরাও করবে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

দলের কেন্দ্রীয় মিডিয়া উইং গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।

ঘেরাও কর্মসূচি সফল করার লক্ষ্যে মঙ্গলবার সকাল দশটায় বায়তুল মোকাররম উত্তর গেটে দলের নেতাকর্মীদের উপস্থিত হওয়ার আহ্বান জানিয়েছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম, পীর সাহেব চরমোনাই।

এমন কর্মসূচি ঘোষণা করায় সামাজিক যোগাযোগ মাধ্যমে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর নেতাকর্মী ছাড়াও সাধারণ জনগণ ইসলামী আন্দোলনকে ধন্যবাদ জানিয়ে উচ্ছ্বাস প্রকাশ করছেন।

মঙ্গলবার ইসলামী আন্দোলনের এই ঘেরাও কর্মসূচিতে দল-মত নির্বিশেষে ধর্মপ্রাণ সাধারণ মুসলমানদের অংশগ্রহণে একটি গণজোয়ার সৃষ্টি হতে পারে।

কয়েকদিন আগে মহানবী হযরত মোহাম্মদ (স.)এর ব্যঙ্গচিত্র ব্যবহার করে ক্লাসে শিক্ষাদান করা ইতিহাসের একজন শিক্ষক স্যামুয়েল প্যাটির শিরশ্ছেদ করে এক চেচেন যুবক।

এরপর মুসলিমদের বিরুদ্ধে লড়াই করতে এবং ধর্মনিরপেক্ষতা রক্ষার প্রতিশ্রুতি ব্যক্ত করেন ইমানুয়েল ম্যাক্রো।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah