মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:০৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম মহাখালীতে সাততলা বস্তিতে আগুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান মুক্তিযুদ্ধ মঞ্চ কে অনতিবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে: সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া ইসলামে মূর্তি ও ভাস্কর্য অবৈধ: ড. ইউসুফ আল-কারযাভী ভাস্কর্য ও মূর্তির অপব্যাখ্যাকারীরা হক্কানী আলেম হতে পারে না : বাংলাদেশ খেলাফত আন্দোলন নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু উগ্রবাদী ও পাকিস্তানপন্থীরা এখন হেফাজতের নেতৃত্বে: মাওলানা জিয়াউল হাসান সময় এসেছে ওআইসির নেতৃত্বে সর্বভারতীয় মুসলিম দল গড়ার

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় নবী (সা.) এর ব্যঙ্গচিত্র প্রদশর্নের প্রতিবাদে বিক্ষোভ

শামসুল ইসলাম আফিফ
ফ্রান্স রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় মহানবী হযরত মুহাম্মাদ (সা.) কে অপমানের যে ধৃষ্টতা প্রদর্শন করার প্রতিবাদে  ২৫ (অক্টোবর)  রবিবার বাদ আসর  বাংলাদেশ খেলাফত যুব মজলিস উত্তরা জোনের উদ্যোগে বিক্ষোভ মিছিল  অনুুষ্ঠিত হয়েছে।
খেলাফত যুব মজলিস উত্তরা জোনের সভাপতি মুফতি নেয়ামতুল্লাহ আমিনের সভাপতিত্বে আয়োজিত বিক্ষোভে অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় সমাজ কল্যান সম্পাদক  মাওলান শরীফ হুসাইন ও ঢাকা মহানগরীর মজলিসে আমেলার সদস্য মাওলানা মুর্শিদুল আলম সিদ্দীকি।
মিছিলপূর্ব প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, রাসুল (সা.) এর ব্যঙ্গচিত্র সকল মাধ্যম থেকে সরিয়ে অবিলম্বে বিশ্বের সকল মুসলিমের কাছে প্রকাশ্য ক্ষমা চাইতে হবে। অন্যথায় ফ্রান্সের বিরুদ্ধে ঐক্যবদ্ধ জিহাদ ঘোষণা করা হবে।
বিক্ষোভ মিছিলের স্লোগান ছিলো জুলুম শোষণের বিরুদ্ধে, রুখে দাঁড়াও একসাথে। রাসূলের দুষমনেরা, হুশিয়ার সাবধান। বিশ্ব নবীর অপমান, সইবেনা আর মুসলমান। ফ্রান্সের বিরুদ্ধে, রুখে দাঁড়াও একসাথে। ফ্রান্সের দূতাবাস, ঘেরাও কর করতে হবে। ফ্রান্সের কালো হাত, ভেঙ্গে দাও গুড়িয়ে দাও। বিশ্বের মুসলিম এক হও, লড়াই করো।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah