বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:০৮ অপরাহ্ন

শিরোনামঃ
মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে আমীরে হেফাজতের শোক প্রকাশ বাংলাদেশে মূর্তি সংস্কৃতির স্থান হবে না – ছাত্র মজলিস সভাপতি হেফাজতের বিরুদ্ধে রাম-বামদের উস্কানি সহ্য করা হবে না: আল্লামা বাবুনগরী মুফতি মুহাম্মদ রহিমুল্লাহ কাসেমির ইন্তেকালে মুফতি ওমর ফারুক সন্ধীপীর শোক আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন:আল্লামা নূর হোসেন কাসেমী আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন: আল্লামা নূর হোসেন কাসেমী ভাস্কর্য নিয়ে হইচই, ছবি না তুললে হজের ভিসা হয়না, তাহলে হজের বিরুদ্ধে তারা ফতোয়া দিক: মতিয়া চৌধুরী ফেনীর হেফাজত নেতা মুফতি রহিমুল্লাহর আর নেই ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান

দ্বীন বিজয়ের চেতনা দেশের প্রত্যন্ত অঞ্চলেও ছড়িয়ে দিতে হবে: খেলাফত ছাত্র মজলিস

যুবকণ্ঠ ডেস্ক;
বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস একটি চেতনা দীপ্ত কাফেলার নাম। যার প্রতিটি জনশক্তি জ্ঞান, যোগ্যতা, দক্ষতা ও ত্যাগের পথে হাঁটতে চায়‌। গড়ে উঠতে চায় প্রশিক্ষণের মাধ্যমে যোগ্য দায়িত্বশীল হিসেবে। শুধু ইস্যুভিত্তিক আন্দোলন নয়, বরং প্রশিক্ষণের তপ্ত পথ পাড়ি দিয়ে নিয়মতান্ত্রিক কাজ এবং দক্ষতা অর্জনের মধ্য দিয়ে একটি কর্মঠ কর্মী বাহিনী গড়ে তুলতে আমরা এগিয়ে চলছি সম্মুখ পানে । দেশের প্রত্যন্ত অঞ্চলসমূহে দ্বীন বিজয়ের চেতনা ছড়িয়ে দিতে আমাদের ঐক্যবদ্ধ হতে হবে।।
আজ (২৮/১০/২০২০ ইং) মঙ্গলবার বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিস মুক্তাগাছা উপজেলার তত্ত্বাবধায়নে পৌরসভা শাখার উদ্যোগে অগ্রসর সদস্যদের নিয়ে সদস্য প্রশিক্ষণ চক্র ১ম ক্লাস অনুষ্ঠিত হয়।
উক্ত প্রোগ্রামদ্বয়ে স্কুল কলেজের শিক্ষার্থী ভাইয়েরা অংশগ্রহণ করেন।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah