মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৪:১৩ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম মহাখালীতে সাততলা বস্তিতে আগুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান মুক্তিযুদ্ধ মঞ্চ কে অনতিবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে: সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া ইসলামে মূর্তি ও ভাস্কর্য অবৈধ: ড. ইউসুফ আল-কারযাভী ভাস্কর্য ও মূর্তির অপব্যাখ্যাকারীরা হক্কানী আলেম হতে পারে না : বাংলাদেশ খেলাফত আন্দোলন নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু উগ্রবাদী ও পাকিস্তানপন্থীরা এখন হেফাজতের নেতৃত্বে: মাওলানা জিয়াউল হাসান সময় এসেছে ওআইসির নেতৃত্বে সর্বভারতীয় মুসলিম দল গড়ার

নরসিংদীতে লেখাপড়ার ভয়ে ৫তলা থেকে পাইপ বেয়ে নামতে গিয়ে আটকে গেল মাদ্রাসা ছাত্র

নিজস্ব প্রতিবেদক:

নরসিংদী শহরের বাসাইলস্থ শাপলা চত্বর এলাকায় লেখাপড়ার ভয়ে মাদ্রাসার ৫তলা থেকে পাইপ বেয়ে নামতে গিয়ে আটকা পড়ে রোহান সরকার (১০) নামে এক শিক্ষার্থী। পরে ওই শিক্ষার্থীকে স্থানীয়দের সহায়তায় উদ্ধার করা হয়। বুধবার (২৮ অক্টোবর) দুপুরে এ ঘটনা ঘটেছে।

রোহান সরকার দারুত তাক্বওয়া মাদ্রাসার নাজেরা বিভাগের তৃতীয় শ্রেণির ছাত্র ও নরসিংদী পৌর এলাকার বাসাইল মহল্লার রোকন উদ্দিন সরকার এর ছেলে।

শিক্ষার্থীর অভিভাবক ও এলাকাবাসী জানায়, দারুত তাক্বওয়া মাদ্রাসার তৃতীয় শ্রেণির নাজেরা বিভাগের তৃতীয় শ্রেণির শির্ক্ষার্থী রোহান পড়াশোনার চাপের ভয়ে মাদ্রাসায় যেতে চাইতো না। পরে পড়াশোনার জন্য তাকে ওই মাদ্রাসায় আবাসিক ব্যবস্থায় রাখেন অভিভাবকরা।

বাসা কাছে থাকায় প্রায়ই বাসায় যাওয়ার জন্য নানা অজুহাত দেখাতো শিশু রোহান। মাদ্রাসার কলাপসিবল গেটে তালা থাকায় বুধবার দুপুরে সে পাঁচ তলার ছাদে গিয়ে ভবনটির পিছনের পাইপ বেয়ে নিচে নামার চেষ্টা করে। এসময় নামতে না পারায় পাইপে ধরে আটকে থাকে। এসময় তার চিৎকার শুনে নীচে এলাকাবাসী জড়ো হয়ে রশি ও বাঁশের সাহায্যে তাকে উপরের ছাদে টেনে তোলেন।

শিক্ষার্থীর বাবা রোকন উদ্দিন সরকার বলেন, প্রায়ই সে বাসায় আসার জন্য কান্নাকাটি করতো। পড়াশোনা করতে চাইতো না। তাই আজ ছাদের পাইপ বেয়ে নিচে নামার চেষ্টা করে। পরে এলাকাবাসীর সহায়তায় সে মৃত্যুর হাত থেকে রক্ষা পায়৷ তবে মাদ্রাসা কর্তৃপক্ষ আমার ছেলেকে কোন ধরনের ভয়ভীতি বা নির্যাতন করেননি।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah