বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৭:০৮ অপরাহ্ন

শিরোনামঃ
মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে আমীরে হেফাজতের শোক প্রকাশ বাংলাদেশে মূর্তি সংস্কৃতির স্থান হবে না – ছাত্র মজলিস সভাপতি হেফাজতের বিরুদ্ধে রাম-বামদের উস্কানি সহ্য করা হবে না: আল্লামা বাবুনগরী মুফতি মুহাম্মদ রহিমুল্লাহ কাসেমির ইন্তেকালে মুফতি ওমর ফারুক সন্ধীপীর শোক আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন:আল্লামা নূর হোসেন কাসেমী আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন: আল্লামা নূর হোসেন কাসেমী ভাস্কর্য নিয়ে হইচই, ছবি না তুললে হজের ভিসা হয়না, তাহলে হজের বিরুদ্ধে তারা ফতোয়া দিক: মতিয়া চৌধুরী ফেনীর হেফাজত নেতা মুফতি রহিমুল্লাহর আর নেই ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান

“প্রধানমন্ত্রী অত্যন্ত ধার্মিক, তাহলে নবী ও ইসলামের অসম্মানে তিনি নীরব কেন?”

যুবকণ্ঠ ডেস্ক;

ফ্রান্সে মহানবী হযরত মোহাম্মদ (সা.) এর অসম্মানে মুসলিমবিশ্ব ব্যাপক সমালোচনা ও প্রতিবাদ করলেও বাংলাদেশ সরকার কেন নীরব রয়েছেন এবিষয়ে বুধবার মধ্যরাতে নিজের ফেসবুক পেইজে প্রশ্ন তুলেছেন ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর।

তিনি বলেন,আমাদের প্রধানমন্ত্রী অত্যন্ত ধার্মিক মানুষ আওয়ামীলীগের নেতা-কর্মীরা প্রায়ই বলে থাকেন। এমনকি প্রধানমন্ত্রীও বলেছেন, সরকার পবিত্র কোরআন এবং সুন্নাহ বিরোধী কোনো আইন পাশ করবে না। মদিনা সনদ ও মহানবী (সাঃ) এর বিদায় হজের ভাষণের নির্দেশনা অনুযায়ী দেশ চলবে। প্রধানমন্ত্রীর কথায়ও ধর্মের প্রতি তার আনুগত্য বোঝা যায়। তাহলে ইসলাম বিদ্বেষ ও নবীর অসম্মানে সরকার চুপ কেন?

নুরুল হক নুর আরও বলেন, সরকার দলীয় এমপি জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুূদ স্বপন প্রধানমন্ত্রীকে হযরত উপাধিতে ভূষিত করেছেন। হেফাজতের একাংশ তাকে ‘ কওমী জননী ‘ উপাধি দিয়েছেন। সংসদে দাঁড়িয়ে প্রধানমন্ত্রীও বলেছেন, সকালে ঘুম থেকে উঠে তিনি জায়নামাজ খুঁজেন, নিয়মিত তাহাজ্জুদ পড়েন।

দেশের ধর্মপ্রাণ মানুষ যেখানে ক্ষোভে ফেটে পড়ছে, রাজপথে বিক্ষোভ করছে সেখানে একজন ধার্মিক,ইসলামের দরদী প্রধানমন্ত্রীর সরকার নবীর অসম্মান ও চলমন ইসলাম বিদ্বেষ নিয়ে নীরব কেন? মুসলিম দেশসমূহে যেখানে পণ্য বর্জন,রাষ্ট্রদূতকে প্রত্যাহার কিংবা ডেকে কড়া বার্তা দেয় সেখানে আমাদের সরকার?

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah