মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৩:২৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম মহাখালীতে সাততলা বস্তিতে আগুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান মুক্তিযুদ্ধ মঞ্চ কে অনতিবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে: সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া ইসলামে মূর্তি ও ভাস্কর্য অবৈধ: ড. ইউসুফ আল-কারযাভী ভাস্কর্য ও মূর্তির অপব্যাখ্যাকারীরা হক্কানী আলেম হতে পারে না : বাংলাদেশ খেলাফত আন্দোলন নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু উগ্রবাদী ও পাকিস্তানপন্থীরা এখন হেফাজতের নেতৃত্বে: মাওলানা জিয়াউল হাসান সময় এসেছে ওআইসির নেতৃত্বে সর্বভারতীয় মুসলিম দল গড়ার

১ নভেম্বর থেকে পরীক্ষা ফি ফেরত দিচ্ছে বেফাক

যুবকণ্ঠ ডেস্ক;

বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড (বেফাক) এর ৪৩তম কেন্দ্রীয় পরীক্ষা অনুষ্ঠিত না হওয়ার সিদ্ধান্তের প্রেক্ষিতে ফযীলত, সানাবিয়া উলইয়া, মুতাওয়াসসিতাহ ও ইবতেদাইয়্যাহ মারহালার মােট অন্তর্ভুক্তি ফিসের ৫০% আগামী ১লা নভেম্বর ২০২০ঈ, হতে বেফাক অফিস থেকে ফেরত প্রদান করা হবে।

আজ বুধবার (২৮ অক্টোবর) বেফাকের মহাপরিচালক অধ্যক্ষ জুবায়ের আহমদ চৌধূরী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে ফি ফেরত প্রদানের বিষয়টি নিশ্চিত করা হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘এতদ্বারা বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ-এর অন্তর্ভূক্ত সকল মাদরাসা কর্তৃপক্ষকে জানানাে যাচ্ছে যে, বেফাকের বিগত ৪৩তম কেন্দ্রীয় পরীক্ষা অনুষ্ঠিত না হওয়ার সিদ্ধান্তের প্রেক্ষিতে ফযীলত, সানাবিয়া উলইয়া, মুতাওয়াসসিতাহ ও ইবতেদাইয়্যাহ মারহালার মােট অন্তর্ভুক্তি ফিসের ৫০% আগামী ১লা নভেম্বর ২০২০ঈ, হতে বেফাক অফিস থেকে ফেরত প্রদান করা হবে।

অতএব, মুহতামিমগণ নিজের ন্যাশনাল আইডি কার্ড, ন্যাশনাল আইডি কার্ডের ফটোকপি ও মাদরাসার সীলসহ বেফাকের কাজলার অফিসে আসতে হবে। আর প্রতিনিধি প্রেরণ করলে মনােনীত প্রতিনিধির ন্যাশনাল আইডি কার্ড এবং ন্যাশনাল আইডি কার্ডের নম্বরসহ মাদরাসার প্যাডে মুহতামিমের সীল ও দস্তখতকৃত পত্র নিয়ে আসতে হবে।’

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah