বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:২৯ অপরাহ্ন

শিরোনামঃ
‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র সচিব চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী

বাগদাদে বন্দুকধারীদের হামলা, সেনা সদস্যসহ ১১ জনের প্রাণহানী

যুবকণ্ঠ ডেস্ক;

ইরাকের রাজধানী বাগদাদের পশ্চিমাঞ্চলীয় আল-রাধওয়ানিয়া জেলার একটি সেনা ছাউনিতে অজ্ঞাতনামা বন্দুকধারীদের হামলায় সেনা সদস্যসহ অন্তত ১১ জনের মৃত্যু হয়েছে।
বন্দুকধারীরা নগরীর আল-রাদওয়ানিয়া এলাকায় চারটি গাড়িতে করে এসে হামলাটি চালায় বলে সোমবার দেশটির পুলিশ ও হাসপাতাল কর্মকর্তারা বার্তা সংস্থা রয়টার্সকে জানিয়েছে।
তারা জানিয়েছেন, হামলাকারীরা গ্রেনেড ও স্বয়ংক্রিয় অস্ত্র ব্যবহার করেছে। হামলাকারীদের খোঁজে সেনাবাহিনী ও পুলিশ বাহিনী অভিযান শুরু করেছে বলে জানিয়েছেন পুলিশ কর্মকর্তারা। সূত্র : রয়টার্স।

 

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah