বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৪৯ পূর্বাহ্ন

শিরোনামঃ
চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী মাস্কের হাটে কারও মুখে মাস্ক নেই কেন রাজধানীর মহাখালীর সাততলা বস্তির আগুনে পুড়ে গেছে ২০০ ঘর ও ৩৫টির বেশি দোকান মুফতি ফয়জুল করীম ও মাও. মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না: মুফতি আবদুল্লাহ ইয়াহইয়া “কথিত ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কর্তৃক ওলামায়ে কেরামদেরকে বিষোদগার ও ওয়াজ মাহফিলে বাধা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন” ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম

ভোলায় যুব মজলিসের দাওয়াতি মজলিস অনুষ্ঠিত।

মোঃ আরিয়ান আরিফ।।

বাংলাদেশ খেলাফত যুব মজলিস ভোলা শাখার উদ্যোগে দক্ষিণ দিঘলদী ইউনিয়নের শান্তিরহাট বাজার যুব ওলামায়ে কেরামদের একটি কাফেলাকে নিয়ে শুক্রবার (১৩ ই নভেম্বর) সকাল ৮ টায় দাওয়াতি মজলিস অনুষ্ঠিত হয় ।

প্রধান অতিথির আলোচনায় বাংলাদেশ খেলাফত যুব মজলিস ভোলা জেলার শাখার দায়িত্বশীল মুফতী সাখাওয়াতুল্লাহ আমিন বলেন, সন্ত্রাস চাদাবাজ গুম খুন ধর্ষণ সহ যে সকল অনৈতিক কাজ চলমান তা কখনো ইসলাম সমর্থন করেনা, এর এক মাত্র কারন দেশে কুরআনের আঈন না থাকা। তাই নিতি সকল দ্বীনি ভাইদের প্রতি আহ্বান করেন, আসুন এ’লায়ে কালিমাতুল্লাহ তথা দ্বীন বিজয়ের লক্ষে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করি।
বাংলাদেশ খেলাফত যুব মজলিস ইতিমধ্যে দেশের সকল জেলা সহ প্রবাসেও ৮ টি শাখা গঠন করেছে।
দ্বীন বিজয়ের লক্ষে এই সংগঠন অল্প সময়ে বেপক জনপ্রিয়তা অর্জন করেছে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah