বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৪:৫৪ পূর্বাহ্ন

শিরোনামঃ
চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী মাস্কের হাটে কারও মুখে মাস্ক নেই কেন রাজধানীর মহাখালীর সাততলা বস্তির আগুনে পুড়ে গেছে ২০০ ঘর ও ৩৫টির বেশি দোকান মুফতি ফয়জুল করীম ও মাও. মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না: মুফতি আবদুল্লাহ ইয়াহইয়া “কথিত ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কর্তৃক ওলামায়ে কেরামদেরকে বিষোদগার ও ওয়াজ মাহফিলে বাধা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন” ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের পাশে নগরকান্দা উলামা পরিষদ

যুবকণ্ঠ ডেস্ক;

ফরিদপুরে জেলার নগরকান্দা থানার শাকপালদিয়া গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারের জন্য মানবিক খাদ্য সহায়তা নিয়ে পাশে দাড়িয়েছেন নগরকান্দা উলামা পরিষদের নেতৃবৃন্দ।

শনিবার সন্ধ্যায় অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত মোঃওমর আলী খানের পরিবারের জন্য চাল, ডাল, তেল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সহায়তা নিয়ে তার বাড়িতে যান নগরকান্দা উলামা পরিষদের আহবায়ক মুফতী মুস্তাফিজুর রহমান। এসময় মুফতি মুস্তাফিজুর রহমান বলেন আমরা আলেম-ওলামা দের পক্ষ থেকে বিপদে-আপদে আপনাদের পাশে থাকব ইনশাআল্লাহ, নগরকান্দা উলামা পরিষদ সকল কল্যাণমূলক কাজে অগ্রণী ভূমিকা পালন করতে বদ্ধপরিকর ।
এসময় তার সঙ্গে ছিলেন, মুফতি ফরিদ উদ্দিন, মুফতি জাকারিয়া, এইচ এম ইমরান কাজী, মুফতি মাহমুদুল্লাহ রাসেল, মাওলানা রফিকুল ইসলাম, মুফতি হাফিজুর রহমান, ক্বারী সাইফুল ইসলাম, হাফেজ ফরিদ উদ্দিন, মোঃ মেহেদী হাসান, মোঃ জুয়েল মাতুব্বর।

উল্লেখ শনিবার (১৪ নভেম্বর) দুপুরে উপজেলার তালমা ইউনিয়নের শাকপালদিয়া গ্রামের ওমর আলী খানের বসত ঘরে বৈদ্যুতিক সটসার্কিট থেকে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে প্রায় ৩ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah