বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০:৩১ অপরাহ্ন

শিরোনামঃ
‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত করোনায় আক্রান্ত পররাষ্ট্রমন্ত্রী এবং পররাষ্ট্র সচিব চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী

কাল হেফাজতের প্রতিনিধি সম্মেলন , চার দিকে সাজ সাজ রব

আগামীকাল হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় প্রতিনিধি সম্মেলন। সকল প্রস্তুতি সম্পূর্ণ।একটি মুল প্রস্তুতি কমিটি সহ প্রায় ১২টি উপকমিটি ইতিমধ্যে তাদের প্রস্তুতি শেষ করেছে। মাদ্রাদা শিক্ষা ভবন ৩য় তলায় মিশকাত দরসগাহে এই প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হবে। বেসরকারি ভাবে কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে অনুষ্ঠিত হবে এই সম্মেলন। এখানে কাউন্সিলর ব্যাতিত অন্যকেউ সম্মেলন কক্ষে প্রবেশাধিকার সম্পুর্ন নিষিদ্ধ করা হয়েছে। ব্যাক্তিগত সহকারী, খাদেম সহ কোন বহিরাগত প্রবেশ নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। তবে তাদের জন্য আলাদা বসার ব্যাবস্থা করা হয়েছে। তবে সম্মেলন প্রস্তুতি কমিটির পক্ষ থেকে হাটহাজারী মাদ্রাসায় ভীড় না করার জন্য অনুরোধ করেছেন প্রস্তুতি কমিটির নেতৃবৃন্দ। মাওলানা নোমান ফয়েজি বলেন হাটহাজারী মাদ্রাসায় ইনশাআল্লাহ নিয়মিত ক্লাস হবে। তাই ছাত্র ভাইদের সম্মেলনস্থলে ভীড় না করার অনুরোধ করেছেন মাদ্রাসা কতৃপক্ষ।
অন্যদিকে সকাল ৯টা নাগাদ সকল কাউন্সিলদের কে সম্মেলন স্থলে উপস্থিত হওয়ার জন্য অনুরোধ করা হয়েছে। সাংবাদিক, সহ সকল মেহমানদের আলাদা ব্যাবস্থা করা হয়েছে। আজ সম্মেলনের ব্যাপারে দফায় দফায় মিটিং করেছে বিভিন্ন উপকমিটি।, আজ রাতে জেলা পরিষদের চেয়ারম্যান এম,সালাম সহ হাটহাজারী বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গন আল্লামা বাবুনগরী দাঃবাঃ এর সাথে দেখা করেন।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah