মঙ্গলবার, ২৪ নভেম্বর ২০২০, ০৯:৪০ পূর্বাহ্ন

শিরোনামঃ
ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম মহাখালীতে সাততলা বস্তিতে আগুন ধর্ম প্রতিমন্ত্রী হচ্ছেন জামালপুর-২ আসনের এমপি ফরিদুল হক খান মুক্তিযুদ্ধ মঞ্চ কে অনতিবিলম্বে নিষিদ্ধ ঘোষণা করতে হবে: সম্মিলিত কওমী প্রজন্ম ব্রাহ্মণবাড়িয়া ইসলামে মূর্তি ও ভাস্কর্য অবৈধ: ড. ইউসুফ আল-কারযাভী ভাস্কর্য ও মূর্তির অপব্যাখ্যাকারীরা হক্কানী আলেম হতে পারে না : বাংলাদেশ খেলাফত আন্দোলন নামাজরত অবস্থায় ইমামের মৃত্যু উগ্রবাদী ও পাকিস্তানপন্থীরা এখন হেফাজতের নেতৃত্বে: মাওলানা জিয়াউল হাসান সময় এসেছে ওআইসির নেতৃত্বে সর্বভারতীয় মুসলিম দল গড়ার

মাওলানা মামুনুল হককে গ্রেফতারে মুক্তিযোদ্ধা মঞ্চের ৭২ ঘন্টার আলটিমেটাম:সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড়

যুবকণ্ঠ ডেস্ক;

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনের বিপরিতে আল্লাহর ৯৯ নামের স্তম্ভ নির্মাণের কথা বলায় খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব, হেফাজতে ইসলামের নবনির্বাচিত যুগ্মমহাসচিব মাওলানা মামুনুল হকের গ্রেফতার দাবিতে ৭২ ঘণ্টার আলটিমেটাম দিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ।

আজ সোমবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাস্কর্যের পাদদেশে মাওলানা মামুনুল হককে বিষোদগার করে গ্রেফতারের দাবি জানিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করে এ সংগঠনটি।

ইসলাম শিক্ষা ও মাদরাসা শিক্ষার উপর হস্তেক্ষেপ করার সাহস দেখিয়ে ধর্মভিত্তিক দল নিষিদ্ধসহ আরও পাঁচটি দাবি জানিয়েছে এ মুক্তযুদ্ধ মঞ্চ।

তারা মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে বাংলাদেশের অবিসংবাদিত নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে অবমাননার মিথ্যা অভিযোগ এনে আগামী ৭২ ঘন্টার মধ্যে গ্রেপ্তার দাবি জানায়।

এদিকে এ খবর ছড়িয়ে পড়ার সাথে সাথেই সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রতিবাদের ঝড় উঠেছে।
মুহাম্মাদ মুর্শিদুল আলম সিদ্দীকি লিখেছেন,’মাওলানা মুহাম্মাদ মামুনুল হককে হামলা-মামলা, জেল-জুলুমের হুমকি-ধমকি দিয়ে লাভ নেই। মামুনুল হকেরা এর চেয়ে কঠিন ত্যাগ স্বীকারের জন্য প্রস্তুত আছেন..
“সমুদ্রে পেতেছি শয্যা, শিশিরে কিসের ভয়”

আরিফুল ইসলাম তাউহিদ লিখেছেন,তথাকথিত মুক্তিযুদ্ধ মঞ্চ #সাবধান হয়ে যাও পিঠের চামড়া থাকবে না যদি আল্লামা মামুনুল হক সাহেবের তথা তাওহীদি জনতা মাঠে নামে ইনশাআল্লাহ।
#আল্লামা_মামুনুল_হক_হাফি.
#বঙ্গবন্ধু শেখ মুজিবের বিরুদ্ধে কথা বলেনি বরং
তার নামে ভাস্কর্য ও মূর্তি বানানোর বিরুদ্ধে কথা বলেছে ,

শরিফ হুসাইন লিখেছেন,মুক্তিযুদ্ধ মঞ্চ!
খামোশ! খামোশ!!
পীঠের চামড়া থাকবে না!!!

উল্লেখ্য,মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক মো. আল মামুন অশালীন ভাষা ব্যবহার করে মাওলানা মামুনুল হককে গালি দিয়ে বলেন, আগামী ৭২ ঘণ্টার মধ্যে ধর্ম ব্যবসায়ী মামুনুল হককে গ্রেপ্তার না করলে সমগ্র দেশে মুক্তিযুদ্ধ মঞ্চ আরও কঠোর কর্মসূচি ঘোষণা করবে।

মুক্তিযুদ্ধ মঞ্চ থেকে সাত দফা দাবি জানানো হয়: ১. জাতির পিতাকে অবমাননা করার অপরাধে আগামী ৭২ ঘন্টার মধ্যে ধর্ম ব্যবসায়ী মামুনুল হককে গ্রেপ্তার করতে হবে। ২. দেশের প্রতিটি উপজেলায় বঙ্গবন্ধুর ভার্স্কয নির্মাণ করতে হবে। ৩. বাংলাদেশে ধর্মভিত্তিক রাজনীতি নিষিদ্ধ করতে হবে। ৪. বিভিন্ন ধর্মীয় সভা ও সামাজিক যোগাযোগ মাধ্যমে ধর্মীয় উস্কানিমূলক গুজব ছড়ানো ও অপপ্রচারকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। ৫. ধর্ষণের ন্যায় বলাৎকারের অপরাধে অভিযুক্তদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে।

৬. মাদ্রাসা শিক্ষা ব্যবস্থাকে ঢেলে সাজাতে হবে এবং মাদ্রাসা শিক্ষার্থীদের যৌন নিপীড়ন বন্ধে মনিটরিং সেল গঠন করে নজরদারি বাড়াতে হবে। ৭. মাদ্রাসা শিক্ষাপ্রতিষ্ঠানে নিয়মিত জাতীয় সংগীত বাজানো, জাতীয় পতাকা উত্তোলন, শহীদ মিনার নির্মাণ ও মুক্তিযুদ্ধের ইতিহাস জানানোর প্রয়োজনীয় ব্যবস্থা করতে হবে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah