বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০৬:২৬ অপরাহ্ন

শিরোনামঃ
মুফতী রহিমুল্লাহ কাসেমীর ইন্তেকালে আমীরে হেফাজতের শোক প্রকাশ বাংলাদেশে মূর্তি সংস্কৃতির স্থান হবে না – ছাত্র মজলিস সভাপতি হেফাজতের বিরুদ্ধে রাম-বামদের উস্কানি সহ্য করা হবে না: আল্লামা বাবুনগরী মুফতি মুহাম্মদ রহিমুল্লাহ কাসেমির ইন্তেকালে মুফতি ওমর ফারুক সন্ধীপীর শোক আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন:আল্লামা নূর হোসেন কাসেমী আলেমদের নামে বিষোদ্গার এবং ভাস্কর্যের নামে মানবমূর্তি নির্মাণ বন্ধ করুন: আল্লামা নূর হোসেন কাসেমী ভাস্কর্য নিয়ে হইচই, ছবি না তুললে হজের ভিসা হয়না, তাহলে হজের বিরুদ্ধে তারা ফতোয়া দিক: মতিয়া চৌধুরী ফেনীর হেফাজত নেতা মুফতি রহিমুল্লাহর আর নেই ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান

নওফেলের বক্তব্য মুসলমানদের সাথে যুদ্ধ ঘোষণার শামিল: আতাউল্লাহ হাফেজ্জী

যুবকণ্ঠ ডেস্ক;

বাংলাদেশ খেলাফত আন্দোলনের আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, চট্টগ্রামে সংখ্যালঘু সম্প্রদায়ের ধর্মীয় অনুষ্ঠানে গিয়ে মুসলিম সংখ্যাগরিষ্ঠ বাংলাদেশের ইসলাম ধর্মের নেতৃবৃন্দ আলেম-উলামাদেরকে মৌলবাদী আখ্যায়িত করে তাদের ঘাড় মটকিয়ে দেওয়ার মতো শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল এর উদ্ধত্যপূর্ণ বক্তব্য মুসলমানদের সাথে যুদ্ধ ঘোষণার শামিল।

এ উস্কানিমূলক বক্তব্যের জন্য তাকে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে। অন্যথায় প্রতিবাদী তৌহিদী জনতা তার বিরুদ্ধে গণ আন্দোলন শুরু করবে। তখন সৃষ্ট পরিস্থিতির জন্য সরকারকেই দায়িত্ব নিতে হবে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) সংবাদমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেন, সরকারের মন্ত্রী-এমপিদের লাগামহীন ইসলামবিদ্বেষী বক্তব্যের কারণেই সরকারের ভাবমূর্তি মারাত্মকভাবে ক্ষুন্ন হচ্ছে। এদের লাগাম টেনে না ধরলে সরকার জনগণের আস্থা হারাবে এবং সরকারের প্রতি জনরোষ বাড়বে।

তিনি বলেন, অলি আউলিয়ার পূণ্যভূমি মুসলিম অধ্যুষিত বাংলাদেশে ভাস্কর্যের নামে মূর্তি স্থাপন করতে দেওয়া হবে না।

সরকার ক্ষমতার জোরে এহেন ইসলামবিরোধী কর্মকাণ্ড করতে চেষ্টা করলে এ দেশের সর্বস্তরের তৌহিদী জনতা যেকোনো মূল্যে তা প্রতিহত করবে ইনশাআল্লাহ।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah