বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০২:০৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
ধর্মের দোহাই দিয়ে উসকানিমূলক বক্তব্য বরদাস্ত করা হবে না: এমপি শিবলী ফটিকছড়িতে আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীকে গণ সংবর্ধনা প্রদান পাকিস্তানে ধর্ষকদের পুরুষাঙ্গ অকেজোর সাজা অনুমোদন আগামী প্রজন্মকে ধর্মহীন বানানোর চক্রান্ত চলছে: ইসলামী ঐক্য আন্দোলন ওয়াজ মাহফিল: সমাজ সংস্কার ও শুদ্ধ মানুষ গড়ার অনন্য আয়োজন ‘বাজার-ঘাটে মুখে মাস্ক নেই, মসজিদে না পরে আসলি যত সমস্যা’ বিশ্বে একদিনে আবারো সর্বোচ্চ প্রাণহানি উইঘুর মুসলিমদের নির্যাতিত বলায় পোপকেও ছাড় দেয়নি চীন আমার কণ্ঠ চেপে ধরলেও মূর্তি ও ভাস্কর্যের বিরুদ্ধে বলেই যাবো: মাওলানা মামুনুল হক আল্লামা আহমদ শফী রহ. পরিষদে মূসা সভাপতি ও রাজী সেক্রেটারী জেনারেল নির্বাচিত

জাবিতে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

যুবকণ্ঠ ডেস্ক;

ভোট ডাকাতির প্রতিবাদ ও ছাত্রদল নেতা-কর্মীদের নামে করা মামলা প্রত্যাহার ও নিঃশর্ত মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের দুটি গ্রুপ।
বুধবার সকাল ৮টার দিকে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকতের নেতৃত্বে জাহাঙ্গীরনগর স্কুল এন্ড কলেজ গেট থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। পরে মিছিলটি বিশ্ববিদ্যালয়ের বিশমাইল গেট গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।
সমাবেশে শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুর রহিম সৈকত বলেন, ‘এই অবৈধ সরকার তাদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়ু করার জন্য শুধুমাত্র ভোট ডাকাতি করেই ক্ষান্ত হয়নি। তারা নিজের লোক দিয়ে গাড়ী পুড়িয়ে আমাদের নেতাকর্মীদের নামে মামলা করেছে। তারা গুম-খুন, মামলা-হামলা, জুলুম নির্যাতন করে বিরোধী মতকে দাবিয়ে রাখার মাধ্যমে ক্ষমতায় টিকিয়ে থাকতে চায়। আমরা দ্ব্যর্থহীন ভাষায় ঘোষণা দিতে চাই, গুম, খুন, মামলা-হামলা, নির্যাতন করে ছাত্রদলকে দমিয়ে রাখা যাবেনা। অতীতে ছাত্রদল প্রমাণ করেছে ৯০ এর স্বৈরাচার বিরোধী আন্দোলনে ছাত্রদলের নেতৃত্বে সর্বদলীয় ছাত্র আন্দোলনের মুখে স্বৈরাচার এরশাদের মত জগদ্দল পাথরকে বাংলাদেশের বুক থেকে সরিয়ে দিয়েছে। এবারও আমরা সাধারণ মানুষকে সাথে নিয়ে এই অবৈধ সরকারকে হটিয়ে গনতন্ত্রকে পুনরুদ্ধার করে মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে ঐক্যবদ্ধভাবে লড়াই করে যাবো।’
এই সময় উপস্থিত ছিলেন- জাবি শাখা ছাত্রদল নেতা ইব্রাহিম খলীল বিপ্লব, সাইফুল ইসলাম সাগর, মো: সেলিম রেজা, হুমায়ূন হাবীব হিরণ, ইকবাল হোসাইন, আহমেদ জুয়েল, হারেস ফরহাদ, জোবায়ের আল-মাহমুদ, রেজাউল আমিন, বকুল হোসাইনসহ প্রমুখ।
পরে সকাল সাড়ে ৯টার দিকে ছাত্রদলের আরেক গ্রুপ বিশ্ববিদ্যালয় সংলগ্ন ঢাকা-আরিচা মহাসড়কে একই দাবিতে বিক্ষোভ মিছিল করে। এই সময় উপস্থিত ছিলেন- শাখা ছাত্রদল নেতা নবীনুর রহমান নবীন, শাহরিয়ার মজুমদার শিমুল, মোঃ মিজানুর রহমান রনি, জহির উদ্দিন মো: বাবর, মো: আফ্ফান আলী, মোঃ ইসরাফিল চৌধুরী সোহেল, মোহাম্মদ রাশিদুল ইসলাম রোমান, মনিরুজ্জামান সাগর, জরজীস মোহাম্মদ ইব্রাহীম প্রমুখ।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah