বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:৪২ পূর্বাহ্ন

শিরোনামঃ
চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী মাস্কের হাটে কারও মুখে মাস্ক নেই কেন রাজধানীর মহাখালীর সাততলা বস্তির আগুনে পুড়ে গেছে ২০০ ঘর ও ৩৫টির বেশি দোকান মুফতি ফয়জুল করীম ও মাও. মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না: মুফতি আবদুল্লাহ ইয়াহইয়া “কথিত ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কর্তৃক ওলামায়ে কেরামদেরকে বিষোদগার ও ওয়াজ মাহফিলে বাধা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন” ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম

গোলাম সারোয়ার সাঈদী আর নেই

যুবকণ্ঠ ডেস্ক;

আড়াইবাড়ী কামিল মাদরাসার অধ্যক্ষ ও আড়াইবাড়ী দরবার শরীফের পীর আল্লামা গোলাম সারোয়ার সাঈদী ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

মরহুমের পারিবারিক সূত্রে জানা যায়, বেশকিছু দিন ঢাকার এভার কেয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে থাকার পর আজ (২১ নভেম্বর) শনিবার ভোর সাড়ে চারটায় তিনি ইন্তেকাল করেন।

মরহুমের নামাযে জানাযা আজ (শনিবার) আসরের পর আড়াইবাড়ী কামিল মাদরাসা মাঠে অনুষ্ঠিত হবে

উল্লেখ্য, গোলাম সারোয়ার সাঈদী আড়াইবাড়ীর মরহুম পীর আল্লামা গোলাম হাক্কানী (রাহ.) এর সাহেবজাদা, আল্লামা কামালুদ্দিন জাফরীর পৌত্রা ও ড. মিজানুর রহমান আজহারীর নানা।

তার ইন্তেকালে কসবা আড়াইবাড়ীসহ দেশব্যাপী তার ভক্ত-অনুরক্তদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। অনেকে সোশ্যাল মিডিয়ায় গভীর শোকপ্রকাশ করে অনুভূতি প্রকাশ করেছেন।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah