বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:১৮ পূর্বাহ্ন

শিরোনামঃ
চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী মাস্কের হাটে কারও মুখে মাস্ক নেই কেন রাজধানীর মহাখালীর সাততলা বস্তির আগুনে পুড়ে গেছে ২০০ ঘর ও ৩৫টির বেশি দোকান মুফতি ফয়জুল করীম ও মাও. মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না: মুফতি আবদুল্লাহ ইয়াহইয়া “কথিত ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কর্তৃক ওলামায়ে কেরামদেরকে বিষোদগার ও ওয়াজ মাহফিলে বাধা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন” ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম

দ্রুত সৈন্য প্রত্যাহারের বিষয়ে তালেবান প্রতিনিধিদের সঙ্গে বৈঠক করবেন পম্পেও

যুবকণ্ঠ ডেস্ক;

মার্কিন পররাষ্ট্রমন্ত্রী মাইক পম্পেও তালেবান প্রতিনিধিদের সঙ্গে শনিবার বৈঠক করবেন। আফগানিস্তান থেকে যুক্তরাষ্ট্রের সৈন্য দ্রুত প্রত্যাহার করে নেয়ার ব্যাপারে তাদের মধ্যে আলোচনা এগিয়ে নেয়ার ইঙ্গিত দেয়ার পর তিনি এ আলোচনা করতে যাচ্ছেন। খবর এএফপি’র।

শুক্রবার রাতে মার্কিন পররাষ্ট্র দপ্তর জানায়, পম্পেও কাতারের রাজধানী দোহায় আলোচনা করতে আফগান ও তালেবান প্রতিনিধিদের সঙ্গে পৃথকভাবে সাক্ষাত করবেন।

মার্কিন পররাষ্ট্র দপ্তর আরো জানায়, পম্পেও দোহায় অবস্থানকালে কাতারের শাসক আমির শেখ তামিম বিন হামাদ আল-থানি এবং দেশটির পররাষ্ট্রমন্ত্রীর সঙ্গেও সাক্ষাত করবেন।

এ সপ্তাহের গোড়ার দিকে পেন্টাগন জানায়, তারা আফগানিস্তান থেকে দ্রুত প্রায় দুই হাজার সৈন্য প্রত্যাহার করে নেবে। গত ফেব্রয়ারিতে যুক্তরাষ্ট্র ও তালেবানের মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়।

ওই চুক্তির আওতায় ২০২১ সালের মাঝামাঝি সময়ের মধ্যে আফগানিস্তান থেকে সকল মার্কিন সৈন্য প্রত্যাহার করে নেয়ার কথা রয়েছে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah