বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ০৫:২০ পূর্বাহ্ন

শিরোনামঃ
চরমোনাই পীর ও মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না মাওলানা মামুনুল হকের বিরুদ্ধে অপপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে গাজীপুরে যুব মজলিসের বিক্ষোভ ময়মনসিংহে যুব মজলিসের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত!! মামুনুল হক যে বক্তব্য দেন তা রাষ্ট্রদ্রোহিতার শামিল: রাব্বানী মাস্কের হাটে কারও মুখে মাস্ক নেই কেন রাজধানীর মহাখালীর সাততলা বস্তির আগুনে পুড়ে গেছে ২০০ ঘর ও ৩৫টির বেশি দোকান মুফতি ফয়জুল করীম ও মাও. মামুনুল হকের কিছু হলে তৌহিদী জনতা বসে থাকবে না: মুফতি আবদুল্লাহ ইয়াহইয়া “কথিত ‘মুক্তিযুদ্ধ মঞ্চ’ কর্তৃক ওলামায়ে কেরামদেরকে বিষোদগার ও ওয়াজ মাহফিলে বাধা দেওয়ার প্রতিবাদে মানববন্ধন” ইসলামের দৃষ্টিতে মূর্তি ও ভাস্কর্য ভাস্কর্য না করে স্মৃতি মিনার করুন, তাতে বঙ্গবন্ধুর আত্মা শান্তি পাবে : মুফতী ফয়জুল করীম

ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশের ঢাকা নিউ মার্কেট থানা কমিটি গঠিত

ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশের ঢাকা নিউ মার্কেট থানা শাখার কমিটি গঠন উপলক্ষে আজ ২১ নভেম্বর শনিবার রাতে স্টার কাবাব রেস্টুরেন্টে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

নিউ মার্কেট প্লেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা সানাউল্লাহর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ইত্তেফাকুল মুসলিমীন বাংলাদেশের মহাসচিব মুফতি আব্দুল্লাহ ইয়াহইয়া। বিশেষ অতিথি হিসেবে ছিলেন- ইত্তেফাকের সাংগঠনিক সম্পাদক মুফতি আ. ফ. ম আকরাম হুসাইন, যুগ্ম মহাসচিব মুফতি যুবায়ের গণী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য মাওলানা কামাল উদ্দিন নোমানী, মাওলানা আসাদুজ্জামান, মাওলানা রুহুল আমিন প্রমুখ।

সভায় নিউ মার্কেট প্লেন মসজিদের ইমাম ও খতিব মাওলানা সানাউল্লাহকে আহবায়ক ও মাওলানা জহীরুল ইসলামকে সদস্য সচিব করে নিউ মার্কেট থানা ইত্তেফাকের আহবায়ক কমিটি গঠন করা হয়।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah