মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৫০ পূর্বাহ্ন

হেফাজত মহাসচিব নূর হোসাইন কাসেমী আর নেই

যুবকণ্ঠ ডেস্ক: 

হেফাজতের ইসলামের মহাসচিব আল্লামা নূর হোসাইন কাসেমী মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রজিউন। রাজধানীর ইউনাইটেড হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ রোববার তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন তার প্রেস সচিব মুফতি মুনির আহমেদ।

এর গত ১ ডিসেম্বর শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে গত ১০ ডিসেম্বর রাতে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। শুক্রবার অবস্থার কিছুটা উন্নতি হলেও গতকাল শনিবার সকালে তার অবস্থার আবারো অবনতি হয়।

আল্লামা নূর হোসাইন কাসেমীর প্রেস সেক্রেটারি মুনির আহমেদ এর আগে জানান, হুজুরের ফুসফুসের ইনফেকশন ৪-৫ বছরের পুরনো। সেই সমস্যটা এখন জটিল পর্যায়ে এসে পৌঁছেছে। গতকাল (শুক্রবার) শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছিল। চোখ খুলে আমাদের দিকে তাকিয়েছিলেন। কিন্তু আজ (শনিবার) সকাল থেকে আবারো তার অবনতি হচ্ছে। সবাই দোয়া করবেন।

প্রসঙ্গত, হেফাজতে ইসলাম বাংলাদেশ প্রতিষ্ঠার শুরু থেকেই আল্লামা নূর হোসাইন কাসেমী ঢাকা মহানগর আমিরের দায়িত্ব পালন করে আসছিলেন। সম্প্রতি সংগঠনটির প্রতিষ্ঠাতা আমীর আল্লামা শাহ আহমদ শফীর মৃত্যুর পর নতুন কমিটি গঠন করা হয়। সেখানে মহাসচিবের দায়িত্ব পান নূর হোসন কাসেমী। আমীর নির্বাচিত হয়েছেন আল্লামা জুনাইদ বাবুনগরী।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah