রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:৩২ পূর্বাহ্ন

শিরোনামঃ
মাওলানা মামুনুল হককে ময়মনসিংহে আসতে বাধা: ইত্তেফাকুল উলামার প্রতিবাদ কর্মসূচি ঘোষণা সিরাজগঞ্জে বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলরকে কুপিয়ে হত্যা নির্বাচিত হয়েই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর গাইবান্ধায় ব্যালট ও সরঞ্জাম নিয়ে আসার সময় পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ নজরদারির পর ফ্রান্সে ৯টি মসজিদ বন্ধ ঘোষণা আল্লামা আহমদ শফী রহ. মৃত্যু : মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে ৬০ পৌরসভায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ‘একটি কেন্দ্র ছাড়া আর কোথাও ধানের শীষের এজেন্ট দেখিনি’ পেটে পাথর বেঁধে মুসলমানরা সন্তানদের উচ্চশিক্ষা দিন: মাওলানা আরশাদ মাদানী মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতা কামনায় আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীর দুআর আবেদন

বিজয় দিবসে ভারত ফুলের পরিবর্তে বাংলাদেশি লাশ উপহার দিয়েছে!

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার শ্রীরামপুর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে জাহিদুল ইসলাম (২০) নামের এক বাংলাদেশি নিহত হয়েছেন। পরে তার লাশ টেনে হেঁচড়ে নিয়ে গেছে বিএসএফ।

আজ বুধবার (১৬ ডিসেম্বর) ভোর ৫টায় সীমান্তের ৮৫২নং মেইন পিলারের কাছে এ ঘটনা ঘটে। নিহত জাহিদুল উপজেলার শ্রীরামপুর ইউনিয়নের মধ্য শ্রীরামপুর গ্রামের দুলাল মিয়ার ছেলে।

বিজিবি ও এলাকাবাসী জানায়, সীমান্তের ৮৫২নং মেইন কাছে ভারতীয় কাঁটাতারের বেড়ার কাছে বাংলাদেশি গরু ব্যবসায়ীদের একটি দল গরু আনতে যায়। এ সময় ভারতের রাণীনগর ১৪০ বিএসএফ ব্যাটালিয়নের রতনপুর ক্যাম্পের টহল দলের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছুড়লে জাহিদুল ইসলাম ঘটনাস্থলেই মারা যান। পরে তার লাশ টেনে হেঁচড়ে ক্যাম্পে নিয়ে যায় বিএসএফ সদস্যরা।

আজ দুপুরে ভারতীয় মেখলিগঞ্জ থানা পুলিশ জাহিদুলের লাশ ময়না তদন্তের জন্য নিয়ে যায়। এ ঘটনায় বিজিবি লাশ ফেরত চেয়ে বিএসএফকে চিঠি দিয়েছে।

উল্লেখ্য, রংপুর ৬১ বিজিবি ব্যাটালিয়নের পাটগ্রাম শমসেরনগর কোম্পানি কমান্ডার সুবেদার আজহারুল ইসলাম বলেন, নিহতের ঘটনায় সীমান্তে বিজিবি-বিএসএফের মধ্যে পতাকা বৈঠকের আহ্বান করা হয়েছে। বৈঠকের পর বিস্তারিত বলা যাবে।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah