রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১২:১৬ অপরাহ্ন

শিরোনামঃ
মাওলানা মামুনুল হককে ময়মনসিংহে আসতে বাধা: ইত্তেফাকুল উলামার প্রতিবাদ কর্মসূচি ঘোষণা সিরাজগঞ্জে বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলরকে কুপিয়ে হত্যা নির্বাচিত হয়েই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর গাইবান্ধায় ব্যালট ও সরঞ্জাম নিয়ে আসার সময় পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ নজরদারির পর ফ্রান্সে ৯টি মসজিদ বন্ধ ঘোষণা আল্লামা আহমদ শফী রহ. মৃত্যু : মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে ৬০ পৌরসভায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ‘একটি কেন্দ্র ছাড়া আর কোথাও ধানের শীষের এজেন্ট দেখিনি’ পেটে পাথর বেঁধে মুসলমানরা সন্তানদের উচ্চশিক্ষা দিন: মাওলানা আরশাদ মাদানী মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতা কামনায় আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীর দুআর আবেদন

রোহিঙ্গা সমস্যা সমাধানে তুরস্ককে পাশে চায় বাংলাদেশ: পররাষ্ট্রমন্ত্রী

যুবকণ্ঠ ডেস্ক;

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন বলেছেন, বাংলাদেশের উন্নয়নে পাশে থাকতে চায় তুরস্ক। রোহিঙ্গা সমস্যা সমাধানে তুরস্ককে পাশে চায় বাংলাদেশ।

আজ বুধবার দুপুরে রাষ্ট্রীয় অতিথি ভবন পদ্মায় বাংলাদেশ-তুরস্ক দুই দেশের পররাষ্ট্রমন্ত্রীদের দ্বিপাক্ষিক বৈঠক শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন ও তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মেভলুত চ্যাভোলস্কির মধ্যে একান্ত বৈঠক শেষে পদ্মায় দ্বিপাক্ষিক বৈঠক করেন তারা। বৈঠকে দুদেশের বাণিজ্য ও বিনিয়োগ নিয়ে আলোচনা করা হয়। আলোচনা হয় রোহিঙ্গা সমস্যা সমাধানের বিষয়েও। তুরস্ক এদেশে এলপিজি গ্যাস, হাসপাতালে বিনিয়োগ এবং আইটি প্রযুক্তিতে এক সাথে কাজ করার আগ্রহ জানিয়েছে।

এ কে মোমেন জানান, কোভিডের জটিল সময়ে বাংলাদেশ মেডিকেল বিষয়ে বিশেষ করে ওষুধ ও মেডিকেল যন্ত্রপাতির বিষয়ে একসাথে কাজ করতে চায়। রোহিঙ্গা সমস্যা সমাধানে তুরস্ককে পাশে চায় বাংলাদেশ।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah