রবিবার, ১৭ জানুয়ারী ২০২১, ১১:১৭ পূর্বাহ্ন

শিরোনামঃ
মাওলানা মামুনুল হককে ময়মনসিংহে আসতে বাধা: ইত্তেফাকুল উলামার প্রতিবাদ কর্মসূচি ঘোষণা সিরাজগঞ্জে বিএনপি সমর্থিত বিজয়ী কাউন্সিলরকে কুপিয়ে হত্যা নির্বাচিত হয়েই খুন হলেন বিএনপি সমর্থিত কাউন্সিলর গাইবান্ধায় ব্যালট ও সরঞ্জাম নিয়ে আসার সময় পুলিশের গাড়িতে অগ্নিসংযোগ নজরদারির পর ফ্রান্সে ৯টি মসজিদ বন্ধ ঘোষণা আল্লামা আহমদ শফী রহ. মৃত্যু : মিথ্যা মামলা দিয়ে একটি কুচক্রি মহল দেশে বিশৃঙ্খলা সৃষ্টির ষড়যন্ত্র করছে ৬০ পৌরসভায় ভোটগ্রহণ শেষ, চলছে গণনা ‘একটি কেন্দ্র ছাড়া আর কোথাও ধানের শীষের এজেন্ট দেখিনি’ পেটে পাথর বেঁধে মুসলমানরা সন্তানদের উচ্চশিক্ষা দিন: মাওলানা আরশাদ মাদানী মাওলানা আতাউল্লাহ হাফেজ্জীর সুস্থতা কামনায় আমীরে হেফাজত আল্লামা জুনায়েদ বাবুনগরীর দুআর আবেদন

কমান্ডো সিনেমা ইসলামবিরোধী নয়: প্রযোজক সেলিম খান

যুবকণ্ঠ ডেস্ক;

কলকাতার চিত্রনায়ক দেব অভিনীত “Commando (কমান্ডো)” নামক একটি চলচ্চিত্র। ইতিমধ্যে এর Trailer বের করা হয়েছে। যেখানে, দাঁড়ি, পাগড়ি, পাঞ্জাবি পরিহিত লোকদের জঙ্গি চরিত্রে অভিনয় করানো হয়েছে।ইসলামকে জঙ্গি বানানোর এক ঘৃণ্য মহড়া চলছে। স্পষ্ট বুঝা যাচ্ছে এখানে ইসলামকে খাটো করা হয়েছে তবুও ছবিটির প্রযোজক সেলিম খান দাবি করেছেন, ‘কমান্ডো সিনেমা ইসলামবিরোধী নয়’।

তিনি গণমাধ্যমকে বলেন, ‘টিজারের একটি দৃশ্য দেখে বলে দেওয়া যায় না সিনেমার পুরো গল্প কি হবে। যারা টিজার দেখে কমান্ডো নিয়ে বিতর্ক তৈরি করছেন তাদের এ বিষয়ে ধৈর্য ধরা উচিত। আমি নিজেও একজন মুসলিম। ইসলামকে অবমাননা করার মতো স্পর্ধা বা সাহস আমার নেই।’

তিনি দাবি করেন, এই সিনেমাতে বরং ইসলামের নানা গুণাবলীকে তুলে ধরা হয়েছে। ইসলাম শান্তির ধর্ম সেটা বোঝানোর চেষ্টা করা হয়েছে। তাই তিনি সবাইকে শান্ত হয়ে সিনেমাটি দেখা পর্যন্ত অপেক্ষা করতে বলেছেন। চলতি বছরের কোরবানির ঈদে কমান্ডো সিনেমাটি মুক্তি পাবে।

উল্লেখ্য, ‘কমান্ডো’ নামক সিনেমাটির টিজার প্রকাশের পর দেখা যায় তাতে ইসলামকে, কালেমাকে দেশ বিরোধী হিসেবে আখায়িত করা হয়েছে।

এছাড়াও তাতে কালেমার পতাকাকে জঙ্গীর ট্যাগ লাগিয়ে প্রচার করা হয়েছে। সিনেমাটিতে ইসলামকে অবমাননা করায় নিজ নিজ জায়গা থেকে প্রতিবাদ ও ক্ষোভ জানাতে থাকেন ফেসবুক ব্যবহারকারী তরুন সমাজ ও ধর্মপ্রাণ মুসলমান।

সিনেমাটি প্রত্যাহার এবং এর সঙ্গে জড়িতদের শাস্তি দেওয়ারও দাবি তুলেছেন সামাজিক মাধ্যম ব্যবহারকারীরা।

এই পোষ্টটি আপনার সামাজিক মিডিয়াতে শেয়ার করুন।

Design & developed by Masum Billah