শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৮:৩৪ অপরাহ্ন

শিরোনাম:

যুক্তরাষ্ট্রে পর্নোগ্রাফি মামলার আসামি ধরতে গিয়ে এফবিআইয়ের ২ গোয়েন্দা নিহত

যুবকণ্ঠ ডেস্ক;

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় শিশু পর্নোগ্রাফি মামলার আসামি ধরতে গিয়ে গোলাগুলিতে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার (এফবিআই) দুই সদস্য নিহত হয়েছেন। ফ্লোরিডায় স্থানীয় সময় গত মঙ্গলবার সকালে এ ঘটনা ঘটে। ওই আসামিকে ধরতে গেলে এফবিআই সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে ওই ব্যক্তি। আসামির গুলিবর্ষণের একপর্যায়ে পাল্টা গুলি ছোড়ে এফবিআই। গোলাগুলির এ ঘটনায় এফবিআইয়ের আরো তিন সদস্য আহত হয়েছেন। গোলাগুলিতে সন্দেহভাজন অভিযুক্ত ব্যক্তিও নিহত হয়েছেন।
এফবিআই এক বিবৃতিতে বলেছে, মঙ্গলবার ৬টায় শিশু নির্যাতনের মামলায় অভিযুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করতে গিয়েছিলেন পাঁচ কর্মকর্তা। এ সময় তারা হামলার শিকার হন। গোলাগুলিতে সন্দেহভাজন অভিযুক্ত ব্যক্তিও নিহত হয়েছেন বলে জানায় সংস্থাটি। যুক্তরাষ্ট্রের পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, ঘটনাস্থলে প্রচুর গোলাগুলি হয়েছে।
এফবিআইয়ের পরিচালক ক্রিস্টোফার জানান, এ ঘটনায় দু’জন নিহত এজেন্ট হলেন, লরা শোয়ার্টজেনবার্গার এবং ড্যানিয়েল আলফিন। তারা দু’জনই শিশুদের বিরুদ্ধে অপরাধ তদন্তে বিশেষ পারদর্শি ছিলেন।
এফবিআইয়ের ওয়েবসাইট অনুসারে, এই হত্যা দক্ষিণ ফ্লোরিডার এফবিআই ইতিহাসের সবচেয়ে রক্তাক্ত দিন এবং জাতীয়ভাবে মারাত্মকতম হিসাবে চিহ্নিত করা হয়েছে। সূত্র: নিউইয়র্ক টাইমস্, সিবিএস নিউজ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah