শুক্রবার, ২৪ সেপ্টেম্বর ২০২১, ১২:৪০ পূর্বাহ্ন

রাজধানীতে মেয়েদের ডিজে পার্টির চাঞ্চল্যকর তথ্য দিল পুলিশ

যুবকণ্ঠ ডেস্ক;

রাজধানীতে বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর র’হস্যজনক মৃ’ত্যুর জেরে বেরিয়ে আসছে রাজধানী জুড়ে ম’দ-মা’দক-অ’সামাজিক কার্যকলাপের সংঘব’দ্ধ আয়োজনের চাঞ্চল্যকর তথ্য।

পাঁচদিন নি’খোঁজ থাকা বান্ধবী নেহা আজিমপুর থেকে গ্রে’ফতারের পর খুলতে শুরু করেছে র’হস্যের জট।রাজধানীর বিভিন্ন জায়গায় সন্ধ্যা থেকে শুরু হয় এ ধরনের পার্টি। চলে ভোররাত পর্যন্ত।

বড় বড় হোটেল এবং রেস্তোরাঁগুলোয় করা হতো আয়োজন। অনলাইনে সংগ্রহ করা হতো সদস্য। পুলিশ জানায়, ডিজে পার্টির কথা বলা হলেও ম’দ, নানা ধরনের মা’দকসহ কি মিলতো না সেখানে। অ’বাধে মেলামে’শার সুযোগও মিলতো অবলীলায়।

তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার হারুন অর রশীদ বলেন, ‘ঢাকা শহরের অনেক মেয়ে বড় লোকের ছেলেদেরকে নিয়ে ডিজে পার্টিতে এবং বিভিন্ন ক্লাবে নিয়ে যায় যেগুলোর কোন লাইসেন্স নাই এবং বসার অনুমতিও নাই।

কিছু কিছু জায়গায় আবার তারা ভাড়া নিয়ে ম’দের পার্টি করে। সেখানে তারা বাইরের থেকে ম’দ কিনে নিয়ে যায় এবং সারা রাত ম’দ খায় আর নাচানাচি করে ভোরবেলার দিকে পার্টি শেষ করে চলে যায়।’

এ ঘটনায় গ্রে’ফতার হওয়া তরুণ-তরুণীদের বেশিরভাগই পরিবার থেকে বিচ্ছিন্ন বলে জানান পুলিশের এই কর্মকর্তা। হারুন অর রশীদ বলেন, ‘এসব কিছুর মূল কারণ হচ্ছে আমাদের সমাজ এবং পরিবারের একটা বিচ্ছিন্নতা।

যার কারণে এই উঠতি বয়সের ছেলে-মেয়ের অ’বৈধ ভাবে ম’দ কিনে। এবং সেই ম’দ খেয়ে কেউ অসুস্থ হচ্ছেন, কেউ মারা যাচ্ছেন।এ ধরনের অপতৎপরতায় জ’ড়িত অন্যদের ধরতেও অ’ভিযান চলছে বলেও জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah