বৃহস্পতিবার, ০৪ মার্চ ২০২১, ১২:৩৫ অপরাহ্ন

শিরোনাম:
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম আর নেই অপরাধী জামাল, সাজা খাটলো কামাল দাফনের ১৬ বছর পরও অক্ষত লাশ-কাফনের কাপড় সরকারের বিরোধিতা মানেই দেশদ্রোহিতা নয়: ভারতের সুপ্রিম কোর্ট দোয়া ও কোরআনের বরকতে আল্লাহ মহামারি থেকে রক্ষা করেছেন: ধর্ম প্রতিমন্ত্রী পাঁচ বছরে শুধু থানাতেই ২৬ হাজার ৬৯৫ ধর্ষণ মামলা সরকার দেশকে একটি পুলিশী রাষ্ট্রে পরিণত করেছে: মাওলানা মোহাম্মদ ইসহাক আবারও পেছালো শীর্ষ তিন আলেমের বিরুদ্ধে মামলার প্রতিবেদনের তারিখ পোস্টারে ‘হেফাজত নেতা’র নাম থাকায় প্রশাসন কর্তৃক মাহফিলে বাধা: ক্ষুব্ধ এলাকাবাসী বিবাড়িয়ায় কাদিয়ানিবাদ থেকে ফিরে আসা নওমুসলিমদের সাথে আলেমগণের মতবিনিময়

জাতীয় দিবসে মাদ্রাসায় পতাকা উত্তোলন হয় কিনা, দেখতে বললেন এমপি

যুবকণ্ঠ ডেস্ক;

‘যারা বাংলাদেশে থেকেও তাদের প্রতিষ্ঠানে জাতীয় দিবসেও বাংলাদেশের পতাকা উত্তোলন করেন না। জাতীয় সঙ্গীত গান না, তাদের বাংলাদেশে থাকারই অধিকার আছে বলে আমি মনে করি না।’ কওমি মাদ্রাসাগুলোকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেন ব্রাহ্মণবাড়িয়া সদর-৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

এসময় তিনি জেলা প্রশাসককে নির্দেশ দিয়ে বলেন, ‘আপনারা মনিটরিং করবেন জাতীয় দিবসে মাদ্রাসাগুলোতে জাতীয় পতাকা উত্তোলন হয় কিনা। তা নজরদারি করার জন্য প্রয়োজনে একাধিক কমিটি তৈরি করবেন।

রোববার দুপুরে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় মহান ২১শে ফেব্রুয়ারি আর্ন্তজাতিক মাতৃভাষা দিবস, ঐতিহাসিক ৭মার্চ ও মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন উপলক্ষ্যে প্রস্তুতিমূলক সভায় এসব কথা বলেন ওই সংসদ সদস্য।

জাতীয় দিবসে প্রতিষ্ঠানের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মী ও কওমি মাদ্রাসাগুলোতে জাতীয় পতাকা উত্তোলনের আহ্বান জানান র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী। একইসঙ্গে জাতীয় দিবসগুলোতে কওমি মাদ্রাসার শিক্ষার্থীদের অংশগ্রহণে বঙ্গবন্ধুর জীবনাচার নিয়ে রচনা প্রতিযোগিতার আয়োজনেরও আহ্বান জানান তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah