মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১২:৪২ পূর্বাহ্ন

শিরোনাম:
রাজধানীর রামপুরায় বাসের চাপায় আরেক স্কুল ছাত্রের মৃত্যু,৮ বাসে আগুন দিয়েছে বিক্ষুব্ধ জনতা চেয়ারম্যান পদে জামানত হারিয়ে এবার এমপি নির্বাচন করতে চান ‘ভিক্ষুক’ মুনসুর করোনার নতুন ভ্যারিয়েন্ট: এইচএসসি পরীক্ষা হবে কিনা জানালেন শিক্ষামন্ত্রী ১৪ মাসে হেফাজতের শীর্ষ চার নেতার ইন্তিকাল ভারতের ‘ওমিক্রন ঝুঁকিপূর্ণ’ দেশের তালিকায় বাংলাদেশ ওমিক্রন: দক্ষিন আফ্রিকা থেকে আসা ব্রাহ্মণবাড়িয়ার ৭ ব্যক্তির বাড়িতে লাল পতাকা হেফাজতের ভারপ্রাপ্ত মহাসচিব হলেন মাওলানা সাজিদুর রহমান আল্লামা নুরুল ইসলামের জানাজার নামাজ সম্পন্ন আল্লামা নুরুল ইসলামের ইন্তেকালে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলনের শোক প্রকাশ যে কারণে হাটহাজারিতে হচ্ছে আল্লামা নূরুল ইসলাম জিহাদির দাফন

কুমিল্লায় চাঁদা না দেয়ায় বৃদ্ধ আলেমকে পিটিয়ে জখম করলেন আ.লীগ নেতা!

যুবকণ্ঠ ডেস্ক;
চাঁদা না দেয়ায় প্রবীণ আলেম মাওলানা ক্বারী আবু হানিফকে পিটিয়ে রক্তাক্ত করলেন আ.লীগ  নেতা ও স্থানীয় মেম্বার। গত শুক্রবার  কুমিল্লা জেলার অধীন বরুড়া থানার গালিমপুর ইউনিয়নে  এ ঘটনা ঘটে।
জানা যায়,  স্থানীয় আ.লীগ নেতা ও মেম্বার ফয়জুল্লাহ গং জনিস্বর নূরানি কওমী মাদরাসার মুহতামিম মাওলানা কারী আবু হানিফের কাছে দীর্ঘ দিন ধরে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেওয়ায় তারা কারী আবু হানিফকে গত শুক্রবার পিটিয়ে রক্তাক্ত করে।
কারী আবু হানিফের বড় ছেলে হাফেজ মাওলানা ইউসুফ ফোনে ইসলাম টাইমসকে জানান, গত শুক্রবার স্থানীয় আ.লীগ নেতা ও মেম্বার ফয়জুল্লাহ ও তার সাঙ্গীরা আমার বাবাকে চাঁদা না দেওয়ায় পিটিয়ে রক্তাক্ত করে। মেম্বার সাহেব আব্বাকে মারার সময় বলতে থাকে, কে আছস ভিডিও করবি কর।
কারী আবু হানিফ ঢাকার লালমাটিয়া, মাদানিনগর এবং নারায়ণগঞ্জের আমলাপাড়ায় দীর্ঘ দিন কুরআনের খেদমত করেছেন বলে জানান তার বড় ছেলে।
মাওলানা ইউসুফ বলেন, আমাদের কেউ নাই। আমরা আল্লাহর কাছে বিচার দিলাম। আমার আব্বার জন্য দোয়া করবেন। আমরা এখন মিরপুর ১৪ নম্বরে ঢাকা মেডিকেল ডেন্টালে ভর্তির চেষ্টা করছি।

সূত্র-ইসলাম টাইমস

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah