মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১০:৪৫ অপরাহ্ন

কাদের মির্জাকে উন্মাদ পাগল বললেন হেফাজতে ইসলাম

যুবকণ্ঠ ডেস্ক;

নোয়াখালীতে বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ইসলাম বিদ্বেষী ও অশালীন বক্তব্য প্রত্যাহার, আলেমদের সম্পর্কে মিথ্যা বক্তব্য ও মিথ্যা মামলা প্রত্যাহার এবং মাদরাসা বন্ধের প্রতিবাদে তার বিরুদ্ধে বিক্ষোভ সমাবেশ করেছে হেফাজতে ইসলাম।

আজ বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে জেলা শহর মাইজদীর বড় মসজিদ মোড়ে এ বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। পরে তারা চার দফা দাবি সম্বলিত জেলা প্রশাসকের নিকট স্মারক লিপি প্রদান করে।

সমাবেশে বক্তারা বলেন, আমরা প্রধানমন্ত্রীকে বলতে চাই! আপনার দলের এক পাগল উন্মাদ আব্দুল কাদের মির্জা। যে সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ন করেছে অনতিবিলম্বে তাকে তার মেয়র পদ থেকে বহিস্কার করুন। আগামীতে আলেমদের গায়ে হাত বা ষড়যন্ত্র করতে চাইলে দাঁতভাঙা জবাব দেয়া হবে বলে হুশিয়ারী দিয়েছেন বক্তারা।

বক্তারা বলেন, কাদের মির্জাকে উদ্দেশ্য করে বলেন, আপনার ভাই নোয়াখালী ও আওয়ামী লীগের বড় দায়িত্বে আছে বলে আপনি পেশি শক্তি প্রয়োগ করছেন। আপনার পতন দ্রুত হবে।

প্রশাসনকে উদ্দেশ্য করে বক্তারা বলেন, আগামী ২৪ঘন্টার মধ্যে মাওলানা ইউনুস সহ সকল নেতাকর্মী বিরুদ্ধে মিথ্যা মামলা দ্রুত দ্রুত প্রত্যাহর করতে হবে।

জেলা হেফাজতের আমীর শিব্বির আহমদের সভাপতিত্বে বক্তব্যে রাখেন, জেলা হেফাজতের নায়েবে আমীর সিদ্দীক আহমদ, জেলা সাধারণ সম্পাদক মাওলানা আতাউল্লাহ সহ অন্যন্যা নেতৃবৃন্দ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah