মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:২৩ পূর্বাহ্ন

শিরোনাম:

সেনাবাহিনীর বিরুদ্ধে যারা অপপ্রচার চালায় তারা দেশ প্রেমিক হতে পারে না

বাংলাদেশ ইসলামি ঐক্যজোটের চেয়ারম্যান আলহাজ্জ মিছবাহুর রহমান চৌধুরী বলেছেন, বিশ্ব শান্তিরক্ষায় বাংলাদেশ সেনাবাহিনী একটি প্রতিশ্রুতিশীল বাহিনী। মুক্তিযুদ্ধের মধ্য দিয়ে সৃষ্ট বাংলাদেশ সেনাবাহিনী জাতির জন্য এক গর্ব ও অহংকারের প্রতিষ্ঠান। বাংলাদেশ সেনাবাহিনী আজ দেশে-বিদেশে সুনাম ও মর্যাদার আসনে অধিষ্ঠিত হয়েছে। একটি চৌকস, গতিশীল ও মর্যাদাপূর্ণ বাহিনী হিসেবে বিশ্ব দরবারে সমাদৃত হচ্ছে বাংলাদেশ সেনাবাহিনী।

 

“সেনাবাহিনীর বিরুদ্ধে এবং সেনা প্রধানের বিরুদ্ধে যারা অপপ্রচার চালায় ও মিথ্যাচার করে তারা দেশ প্রেমিক হতে পারে না।” বলছিলেন মহাজোটের অন্যতম শরিক দল ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান মিছবাহুর রহমান চৌধুরী।

 

তিনি আজ (২৫ ফেব্রুয়ারি) দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় এসব কথা বলেন।

 

সম্প্রতি আল জাজিরায় বাংলাদেশকে নিয়ে প্রচারিত প্রতিবেদনের শিরোনামের সমালোচনা করে তিনি বলেন, নীতি নৈতিকতার দিক থেকে বিবেচনা করলে এটা কি কোন শিরোনামের পর্যায়ে পড়ে?

 

“তারা উদ্দেশ্যে প্রণোদিত হয়ে বাংলাদেশের প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করতে এ ধরণের শিরোনাম করেছে। প্রতিবেদনটি আমি সম্পূর্ণ দেখেছি এখানে কোথাও প্রধানমন্ত্রী শেখ হাসিনার কোন সম্পৃক্ততা নেই।

 

তিনি বলেন, একটি সংসারে দুই তিন ভাই থাকলে তারা একজন ভালো হতে পারেন একজন খারাপ হতে পারে। পরিবারের একজন সদস্য পাশে দাঁড়ালেই বা সঙ্গে ছবি তুললেই যে তিনি দোষী হয়ে যাবেন এমনটা ঠিক না। আল্লাহ সন্তানের খারাপ কাজের জন্যও বাবাকে সাজা দিবেন না। যদি তিনি তাকে সৎ পথে থাকার পরামর্শ দিয়ে থাকেন।

 

মিছবাহুর রহমান চৌধুরী আরও বলেন, সেনাবাহিনী আমাদের শেষ ভরসাস্থল। তাই দেশ প্রেমিক নাগরিক হিসেবে আমাদের দায়িত্ব হচ্ছে অপপ্রচারকারীদের ব্যাপারে সতর্ক থাকা।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah