শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০২:৪৫ পূর্বাহ্ন

জামিয়াতুল মানহালের খতমে বুখারি ১ মার্চ

যুবকণ্ঠ ডেস্ক;

বিশিষ্ট আলেমে দ্বীন মুফতি কিফায়াতুল্লাহ আযহারী পরিচালিত, জামিয়াতুল মানহাল উত্তরা ঢাকার খতমে বুখারি ও শিক্ষাসমাপনী মাহফিল আগামী ১ মার্চ সোমবার অনুষ্ঠিত হবে।

এতে প্রধান মেহমান হিসেবে উপস্থিত থাকবেন উম্মুল মাদারিস মুঈনুল ইসলাম হাটহাজারীর পরিচালনা পর্ষদের সদস্য ও সিনিয়র মুহাদ্দিস আল্লামা শেখ আহমদ হাফি.।

আরও উপস্থিত থাকবেন, খিলগাঁও মাখজানুল উলুমের প্রিন্সিপাল ও শাইখুল হাদিস আল্লামা নূরুল ইসলাম জিহাদী, বি. বাড়িয়া দারুল আরকাম আল ইসলামিয়ার মহাপরিচালক আল্লামা শাইখ সাজিদুর রহমান। উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন, জামিয়া রাহমানিয়া মোহাম্মদপুরের প্রিন্সিপাল এবং বেফাক মহাসচিব মুফতী মাহফুজুল হক।

এছাড়াও উপস্থিত থাকবেন, মুফতী মাসউদুল করীম, মাওলানা নাজমুল হাসান, মাওলানা আনীসুর রহমান, মাওলানা কামালুদ্দীন, মাওলানা শফীউল আলম এবং অন্যান্য শীর্ষ আলেমগণ।

No description available.

এ অনুষ্ঠানে ঢাকা ১৮ এর মাননীয় সংসদ সদস্য জনাব আলহাজ্ব মুহাম্মাদ হাবীব হাসানের প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা রয়েছে।

অনুষ্ঠানটি বেলা ২টা থেকে শুরু হয়ে এশা পর্যন্ত চলবে। এ অনুষ্ঠানটিতে শতাধিক হাফিজে কুরআন ও তাকমীল, ইফতা ও আদব সমাপনকারী ছাত্রদের সম্মাননা পাগড়ী প্রদান করা হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah