মঙ্গলবার, ১১ মে ২০২১, ০৯:০৬ পূর্বাহ্ন

শিরোনাম:

বারিধারা মাদরাসার খতমে বুখারী আগামীকাল: আসবেন আল্লামা আরশাদ মাদানী

Maulana Syed Arshad Madani, President Jamiat Ulema-I-Hind during Press Confrence . in New Delhi .on Wednasday - Express Photo By Amit Mehra 09 March 2016

যুবকণ্ঠ ডেস্ক;

রাহবারে মিল্লাত আল্লামা নূর হোসাইন কাসেমী (রাহ.) প্রতিষ্ঠিত জামিয়া মাদানিয়া বারিধারায় আগামীকাল (১১ মার্চ) বৃহস্পতিবার চলতি শিক্ষাবর্ষে দাওরায়ে হাদীসের ছাত্রদের বুখারী শরীফের আখেরি দরসদান ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

বাদ মাগরীব বুখারী শরীফের আখেরি দরসদান ও দোয়া পরিচালনা করবেন বিশ্ববিখ্যাত দারুল উলূম দেওবন্দের সদরুল মুদাররিসীন ও জমিয়তে উলামায়ে হিন্দ-এর সভাপতি আওলাদে রাসূল (সা.) আল্লামা সাইয়্যেদ আরশাদা মাদানী।

এর আগে বাদ আসর চলতি শিক্ষাবর্ষের দাওরায়ে হাদীস, ইফতা ও হিফজুল কুরআন বিভাগের সমানী বর্ষের বিদায়ী ছাত্রদেরকে দস্তারবন্দী করা হবে। এ উপলক্ষে জামিয়ার সাবেক ছাত্র, দেশের প্রত্যন্ত অঞ্চল এবং ঢাকা ও পার্শ্ববর্তী জেলাসমূহের বরেণ্য উলামায়ে কেরাম ও বিশিষ্ট ব্যক্তিত্বগণ শরীক হবে বলে আশা করা যাচ্ছে।

জামিয়া মাদানিয়া বারিধারা সূত্রে জানা গেছে, আগামীকাল বৃহস্পতিবারের খতমে বুখারী ও দোয়া মাহফিল উপলক্ষে ইতিমধ্যেই সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আল্লামা সাইয়্যেদ আরশাদ মাদানী বুখারী শরীফের শেষ দরস দিবেন খবর প্রচারিত হওয়ার পর ছাত্রদের মাঝে ব্যাপক উৎসাহ ও খুশির আমেজ বিরাজ করছে।

উল্লেখ্য, আগামী কাল সকাল সাড়ে ৯টা থেকে জামিয়া মাদানিয়া বারিধারার ফারেগীন ও প্রাক্তন ছাত্রদের সংগঠন ‘আবনায়ে বারিধারা’র বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah