রবিবার, ১৬ মে ২০২১, ১২:৫২ অপরাহ্ন

বাংলাদেশে এসে পৌঁছেছেন আল্লামা আরশাদ মাদানী: বাদ মাগরীব থাকবেন বারিধারার খতমে বুখারীতে

যুবকণ্ঠ ডেস্ক;

দারুল উলূম দেওবন্দের সদরুল মুদাররিসীন, জমিয়তে উলামায়ে হিন্দের সভাপতি আওলাদে রাসূল আল্লামা সাইয়্যিদ আরশাদ মাদানী বাংলাদেশ সফরে এসেছেন। আজ (১১ মার্চ) বৃহস্পতিবার সকাল ৯ টা ২০ মিনিটের ফ্লাইটে তিনি হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেছেন। বিষয়টি জামিয়া হুসাইনিয়া ইসলামিয়া আরজাদাবাদ মাদরাসার মুহতামিম মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া  নিশ্চিত করেছেন।

বর্তমানে বিমানবন্দরে তাকে স্বাগতম জানানোর আলেমদের বিশাল একটি কাফেলা সেখানে অবস্থান করছেন। কাফেলায় আছেন বারিধারা মাদরাসার সিনিয়র মুহাদ্দিস মুফতী মুনীর হোসাইন কাসেমী, মুফতি জাবের কাসেমী, আরজাবাদ মাদরাসার মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া,  চট্টগ্রামের মাওলানা মুহসিন হোসাইন, মাওলানা এনাম ‍হোসাইনসহ আরও অনেক উলামায়ে কেরাম।

জানা গেছে, আজ (১১ মার্চ) বৃহস্পতিবার বাদ মাগরিব আল্লামা নূর হোছাইন কাসেমী রহ. এর প্রতিষ্ঠিত জামিয়া মাদানিয়া বারিধারায় দস্তারবন্দী ও খতমে বুখারী মাহফিলে উপস্থিত থেকে বুখারী শরিফের শেষ দরস এবং দোয়া পরিচালনা করবেন।

আগামীকাল (১২ মার্চ) শুক্রবার, ঢাকার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ মাওলানা বাহাউদ্দীন যাকারিয়া পরিচালিত জামিয়া হুসাইনিয়া ইসলামিয়া আরজাদাবাদ মাদরাসায়ও দস্তারবন্দী ও খতমে বুখারীতে উপস্থিত থাকবেন তিনি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah