মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:১৬ পূর্বাহ্ন

শিরোনাম:

মোদিবিরোধী আন্দোলন করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে: ডিএমপি কমিশনার মনিরুল ইসলাম

যুবকণ্ঠ ডেস্ক;

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে আয়োজিত ১০ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠানের সময় মোদিবিরোধী আন্দোলনের নামে কেউ রাষ্ট্রের সুনাম নষ্ট করলে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

রোববার (১৪ মার্চ) মুজিববর্ষ ও সুবর্ণজয়ন্তী উপলক্ষে নিরাপত্তাব্যবস্থা নিয়ে সংবাদ সম্মেলনে এমন হুঁশিয়ারি উচ্চারণ করেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ভারপ্রাপ্ত কমিশনার মনিরুল ইসলাম।

সংবাদ সম্মেলনে মোদিবিরোধী আন্দোলনের বিষয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশে ৫টি দেশের রাষ্ট্রপ্রধান আসবে। এ সময় কাউকে আন্দোলন না করার অনুরোধ করছি। তবে, কেউ রাষ্ট্রের সুনাম নষ্ট করলে আইন অনুযায়ী কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, রাজধানীতে বেশকিছু উন্নয়ন প্রকল্প চলমান আছে। ফলে চলাচলের রাস্তা কিছুটা সংকুচিত হয়ে গেছে। আগামী ১৭ মার্চ থেকে ২৬ মার্চ পর্যন্ত জাতীয় প্যারেড গ্রাউন্ডে ‘মুজিব চিরন্তন’ প্রতিপাদ্যে এ অনুষ্ঠান হবে। এ সময় ভিআইপিদের চলাচলের জন্য জনসাধারণের চলাচলে কিছুটা ভোগান্তি হতে পারে। ট্রাফিক ব্যবস্থা কিছুটা বিঘ্নিত হতে পারে। এ জন্য নগরবাসীকে গন্তব্যে পৌঁছাতে হাতে নির্ধারিত সময়ের চেয়ে বেশি সময় নিয়ে বের হতে অনুরোধ করেন মনিরুল ইসলাম।

তিনি বলেন, আমরা সর্বোচ্চ চেষ্টা করব যাতে কোনো দুর্ভোগ না হয়, তবুও ক্ষেত্র বিশেষে হতে পারে। এ জন্য রাষ্ট্রীয় সম্মানের কথা চিন্তা করে নগরবাসীকে এসব ভোগান্তি মেনে নেওয়ার আহ্বান জানান মনিরুল ইসলাম।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah