শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৩৭ অপরাহ্ন

শিরোনাম:

মোদি আসলে কাফন পরে আবারো শাপলায় যাবে হেফাজত: আল্লামা বাবুনগরী

যুবকণ্ঠ ডেস্ক;

হেফাজতে ইসলামের আমির আল্লামা জুনাইদ আহমদ বাবুনগরী বলেছেন, যারা ইসলামের বিরোধীতা করে তারা স্বাধীনতার ও বিরোধীতা করে, এরা শুধু ইসলামের শত্রু না এরাস্বাধীনতারও শত্রু।

তিনি বলেন, নরেন্দ্র মোদি বাংলাদেশে আসতে পারবে না, মোদি ইসলাম ধর্মকে ধ্বংস করতে চায়। তাই আজকে ঐ লক্ষাধিক মানুষের সামনে বলে দিতে চাই যে কোন কারণ বশত যদি মোদি বাংলাদেশে আসার চেষ্টা করে তাহলে এ দেশের ১৬ কোটি মুসলমান চুপ করে বসে তাকবে না। কাপনের কাপড় নিয়ে শাপলা চত্বরে কঠোর আন্দোলন কর্মসূচির ঘোষণা করব।

আজ বিকেলে সুনামগঞ্জের দিরাইয়ে পৌর শহরের স্টেডিয়াম মাঠে হেফাজতে ইসলাম উপজেলা শাখা আয়োজিত শানে রিসালাত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

বাবু নগরী বলেন, ঐ কসাই মোদি গুজরাটের আহমদাবাদে মুসলমানদের কচু আর গাজরের মতো কচু কাটা করেছে। এমনকি ভারতের অনেক প্রাচীন মসজিদকে ভেঙ্গে ফেলেছে। মোদি যদি সারা বিশ্বের মুসলমানদের কাছে ক্ষমা না চায়। তাহলে মোদি কোনদিনও বাংলাদেশে আসতে পারবে না।

তিনি বলেন, বর্তমানে বাংলাদেশ সহ সারা বিশ্বে ইসলামকে নির্মূল করার জন্য একটি কুচিক্র মহল উঠে পড়ে লেগেছে। আমরা তাদেরকে বলে দিতে চাই যারা ইসলামকে ধংস করতে চায়, নির্মূল করতে চায় তারাই ধংস হয়ে যাবে।

 

সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির নায়েবে আমীর আল্লামা নুরুল ইসলাম খান, সিনিয়র যুগ্ম মহাসচিব জুনাইদ আল-হাবিব, যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক, যুগ্ম মহাসচিব নাছির উদ্দিন মুনিরসহ হেফাজতের কেন্দ্রীয় নেতারা। এছাড়াও বক্তব্য রাখেন, মাও. শাহিনুর পাশা. মাওলানা শুয়াইব আহমদ, শায়েখ আজিজুর রহমান, মাওলানা নুরুদ্দিন আহমদ প্রমুখ।

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব আল্লামা মামুনুল হক বলেন, বাংলাদেশের স্বাধীনতা আর ইসলাম একটার সাথে আরেকটা জড়িয়ে আছে। বাংলাদেশে ইসলাম বিপন্ন হলে স্বাধীনতা বিপন্ন হবে। তাই বাংলাদেশে যারাই ইসলাম এমনকি আমাদের প্রিয় নবীকে নিয়ে কটূক্তি করবে তাদের জন্য সংসদে সর্বচ্চ আইন মৃত্যুদণ্ড করতে হবে।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তীর অনুষ্ঠানে যোগ দিতে আগামী ২৬ মার্চ ঢাকায় আসছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah