শুক্রবার, ০৭ মে ২০২১, ০১:৩৮ অপরাহ্ন

মোদীর সফরের স্থানগুলো নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হবে

যুবকণ্ঠ ডেস্ক;

র‌্যাবের মহাপরিচালক (ডিজি) আবদুল্লাহ আল মামুন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীতে ভারতের প্রধানমন্ত্রী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া ও কাশিয়ানীর ওড়াকান্দি আসবেন। আমরা সবার সহযোগিতায় এ সফর নির্বিঘ্ন করতে কাজ করে যাচ্ছি।

আমরা সবাই যেভাবে এক সঙ্গে কাজ করে যাচ্ছি তাতে ওনার সফর খুব সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো। তার সফরের স্থানগুলো নিরাপত্তার চাদরে ঢেকে দেওয়া হবে এবং চমৎকারভাবে অনুষ্ঠানটি সম্পন্ন হবে।

সোমবার (১৫ মার্চ) বিকেলে কাশিয়ানীর ওড়াকান্দি ঠাকুর বাড়ি পরিদর্শন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এরআগে, সোমবার বিকেলে র‌্যাবের মহাপরিচালক হেলিকপ্টারে টুঙ্গিপাড়া আসেন। পরে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা জানান। এরপর তিনি বঙ্গবন্ধু ও তার পরিবারের নিহত সদস্যদের রুহের মাগফেরাত কামনা করে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করেন। তিনি বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সের নিরাপত্তা ব্যবস্থা তদারকি করেন। এরপর তিনি হেলিকপ্টারে কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ঠাকুর বাড়িতে যান এবং সেখানেও সার্বিক নিরাপত্তা ব্যবস্থা তদারকি করেন।

এ সময় সদ্য পদোন্নতিপ্রাপ্ত পুলিশের অতিরিক্ত আইজিপি মনিরুল ইসলাম, র‌্যাবের অতিরিক্ত মহাপরিচালক আজাদ হোসেন, ডিআইজি (অপারেশন) খোরশেদ আলম, গোপালগঞ্জের পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা, কাশিয়ানী উপজেলা চেয়ারম্যান সুব্রত ঠাকুরসহ স্থানীয় প্রশাসনের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আগামী ২৭ মার্চ ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গোপালগঞ্জের টুঙ্গিপাড়া বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা ও কাশিয়ানীর ওড়াকান্দি ঠাকুরবাড়ী পরিদর্শনের কথা রয়েছে।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah