মঙ্গলবার, ১১ মে ২০২১, ১০:৫১ পূর্বাহ্ন

গুণীজন সংবর্ধণা পেলেন যুবকণ্ঠ সম্পাদক মুফতি নেয়ামতুল্লাহ আমিন

আরাফাত নুর:

সমাজের সর্বস্তরে দ্বীন প্রচারে বিশেষ অবদান রাখায় উত্তরার বিশিষ্ট আলেমেদ্বীন বাইতুল মুমিন মাদরাসার প্রতিষ্ঠাতা প্ররিচালক, মাসিক যুবকণ্ঠ ও যুবকণ্ঠ২৪.কম এর সম্পাদক মুফতি নেয়ামতুল্লাহ আমিনকে সংবর্ধণা দেওয়া হয়েছে।

বুধবার (১৭মার্চ) বিকালে তারবিয়াতুল উম্মাহ মহিলা মাদরাসা মিলনায়তনে আয়োজিত গুণীজন সংবর্ধণা অনুষ্ঠানে প্রধান অতিথি ইসলামী ফাউন্ডেশনের উপ-পরিচালক, জাতীয় দ্বীনি মাদ্রাসা শিক্ষাবোর্ড বাংলাদেশের প্রতিষ্ঠাতা সদস্য ও সহ-সভাপতি, ড. মুশতাক আহমেদ এ  সম্মাননা প্রদান করেন।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাওলানা সাব্বির আহমদ। আর সঞ্চালনা করেন তারবিয়াতুল উম্মাহ মহিলা মাদরাসার পরিচালক মুফতি উসমান আশরাফী। অনুষ্ঠানের শুরুতেই অতিথি ও সংবর্ধিত গুণীজনদের ফুলেল শুভেচ্ছা জানানো হয়। পরে তাদের হাতে ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এ সময় মুফতি নেয়ামতুল্লাহ আমিন বলেন, মানুষের জীবনে কিছু স্মরণীয় মুহূর্ত থাকে। আজকের এই মুহূর্তকে আমি সারাজীবন ধারণ করে রাখব। উসমান আশরাফী ভাইয়ের এ অনুপ্রেরণা ও উৎসাহ আমার কাজে গতি এনে দিবে বলেও বিশ্বাস করি। এবং দেশ ও মানুষের কল্যাণে আমৃত্যু কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন মুফতি নেয়ামতুল্লাহ আমিন।

এ সময় আরও সংবর্ধীত হন,  ৫০নং ওয়ার্ড ওলামা পরিষদের সভাপতি মাওলানা জাকির হোসাইন কাসেমী, ৪৯ নং ওয়ার্ড ওলামা পরিষদের সভাপতি মাওলানা আব্দুস সাত্তার,  মুফতি জসিম উদ্দিন, ৪৮ নং ওয়ার্ড ওলামা পরিষদের সভাপতি মাওলানা সাব্বির আহমদ, সেক্রেটারি মাওলানা মুফতি শহিদুল্লাহ, মাওলানা বোরহানউদ্দিন, মাওলানা মোকাররম হোসেন।
এ সময় অন্যানের মধ্যে আরও উপস্থিত ছিলেন, প্রাইভেট মাদ্রাসা এসোসিয়েশন বাংলাদেশের সেক্রেটারি মাওলানা গাজী মাসুদুর রহমান ,জয়েন্ট সেক্রেটারি মাওলানা গাজী আব্দুল জব্বার ,সাংগঠনিক সম্পাদক মাওলানা আবুল হাসান, অর্থ সম্পাদক মাওলানা আশরাফুল ইসলাম,মাওলানা কাউসার আহমেদ সোহাইল,মাওলানা গোলাম রাব্বানী ও হাফেজ ইউসুফপ্রমুখ।
উল্লেখ্য, মুফতি নেয়ামতুল্লাহ আমিন সমাজের সর্বস্তরে দ্বীন প্রচারের পাশাপাশি সামাজিক নানা কর্মকাণ্ডেও নিজেকে জড়িয়ে রেখেছেন। বিশেষকরে করোনা কালীন সময়ে  তিনি ‘মানবতার ফেরিওয়ালা’ হিসেবে পরিচিতি লাভ করেছেন।

 

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah