সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০৬:০৪ পূর্বাহ্ন

শিরোনাম:
২৯শে মে জাতীয় ওলামা মাশায়েখ সম্মেলন গণগ্রেফতার ও হয়রানী বন্ধ করুন: মামুনুল হক মানহানী ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করতে পারবেন: সুপ্রিমকোর্ট আইনজী ৩১৭ বছরের পুরনো মসজিদ উদ্বোধন করলেন আল্লামা জুনায়েদ বাবুনগরী পাথরের ট্রাকে ২কোটি টাকার হেরোইন উদ্ধার – আটক২ সাংসদ বেনজীর আহমেদ করোনায় আক্রান্ত সাভারে জোর করে বের করে দেয়া ভাড়াটিয়াদের রক্ষা করলো পুলিশ আশুলিয়ায় আগুনে পুড়লো ১০টি দোকান। সোনারগাঁও রির্সোটে মাওলানা মামুনুল হক ও তার স্ত্রীকে হেনস্তাকারীদের শাস্তির আওতায় আনতে হবে। – হেফজতের শীর্ষ নেতৃবৃন্দ যুবলীগ নেতার আস্তানায় দেহ ব্যবসা, পতিতা আটক রিকশায় যাওয়া যাবে বই মেলায় : জনপ্রশাসন প্রতিমন্ত্রী

ভারতে কোরআনের আয়াত পরিবর্তনে রিট : প্রয়োজনে লাখো ঈমানদার নিয়ে লংমার্চ করা হবে

যুবকণ্ঠ ডেস্ক;

কাফের মুশরিক মোনাফেকরা যুগে যুগে পবিত্র কোরআনের আয়াত পরিবর্তনের ষড়যন্ত্র করে নিজেরাই ধ্বংস হয়ে গেছে। আসমানী কিতাব কোরআনের আয়াত পরিবর্তনের শক্তি কারো নেই। কেয়ামত পর্যন্ত কেউ কোরআনের একটি অক্ষরও পরিবর্তন করেতে পারবে না ইনশাআল্লাহ।

ভারতের আদালতে দায়েরকৃত রিটের মাধ্যমে কোরআনের একটি আয়াত পরিবর্তনের দুঃসাহস দেখালে দেশটির অভিমুখে লাখো ঈমানদারদের নিয়ে লংমার্চ করা হবে। আদালতে রিটকারী কুলাঙ্গার রিজভীকে অবিলম্বে গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। বিভিন্ন ইসলামী দলের আয়োজিত ইসলাহী মাহফিল ও সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন।

ইসলাহুল উম্মাহ বাংলাদেশ : পবিত্র কোরআনে কারিমের আয়াত পরিবর্তনের শক্তি পৃথিবীর কারো নেই। কারণ এটা মহান আল্লাহর বাণী। কাফের মুশরিক ও মোনাফেকরা যুগে যুগে কোরআনের আয়াত পরিবর্তনের ষড়যন্ত্র করে নিজেরাই ধ্বংস হয়ে গেছে। ভারতের আদালতে রিট এর মাধ্যমে কোরআনের আয়াত পরিবর্তনের দুঃসাহস দেখালে প্রয়োজনে লাখো ঈমানদার নিয়ে দেশটির অভিমুখে লংমার্চ করা হবে।

মুসলমানদের শরীরে একবিন্দু রক্ত থাকতে কোরআনের আয়াতের ওপর কাউকে হাত দিতে দেয়া হবে না। গতকাল শনিবার রাতে রাজধানীর নয়াবাজারে ইসলাহুল উম্মাহ বাংলাদেশ আয়োজিত ইসলাহী মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের আমির ও মুসলিম ঐক্যপরিষদের চেয়ারম্যান মুফতি আব্দুর রব আব্বাসী এসব কথা বলেন।

ইসলাহী মাহফিলে নেতৃবৃন্দ বলেন, কেয়ামত পর্যন্ত পবিত্র কোরআনের একটি অক্ষরও কেউ পরিবর্তন করতে পারবে না। কোরআনের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হলে মুসলমানরা ঘরে বসে থাকবে না। তারা আদালতে রিটকারীকে অবিলম্বে গ্রেফতার পূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

সংগঠনের ঢাকা মহানগরী সভাপতি ইকবাল হোসেনের সভাপতিত্বে এতে আরো বক্তব্য রাখেন, শাইখুল হাদিস আল্লামা মুফতি যাকারিয়া, মুফতি দেলাওয়ার হোসাইন মাইজী ও হাফেজ মাওলানা শরিফুল হক আব্বাসী।

বাংলাদেশ খেলাফত আন্দোলন : পবিত্র কোরআন শরীফের ২৬টি আয়াত পরিবর্তনের জন্য ভারতের হাইকোর্টে রিট করার প্রতিবাদে শুক্রবার বাদ জুমা রাজধানীর কামরাঙ্গীরচরে বাংলাদেশ খেলাফত আন্দোলনের উদ্যোগে এক বিক্ষোভ-সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, পবিত্র কোরআন আল্লাহ প্রদত্ত গ্রন্থ ও জীবন ব্যবস্থা। কোরআনের একটি অক্ষর একটি নুক্তা বা যের যবর পরিবর্তনের ক্ষমতা কোনো সরকার, আদালত বা কোনো শক্তির নেই। আদালতে রিট করার এতোদিন পরও মামলাটি খারিজ না হওয়ায় প্রমাণ করে এতে মোদি সরকারের মদদ রয়েছে। কোরআন পরিবর্তনের রিট খারিজ না করলে অচিরেই ভারত ভেঙে খানখানা হয়ে যাবে।

বাংলাদেশ খেলাফত আন্দোলনের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, খেলাফত আন্দোলনের কেন্দ্রীয় নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, মাওলানা সাজেদুর রহমান ফয়েজী, মুফতি সুলতান মুহিউদ্দীন ও মাওলানা জসিম উদ্দিন।

মারকাযুল আজিজ মাদরাসা : আল্লামা ইমরান মাজহারী বলেছেন, ভারতের সুপ্রিম কোর্টে পবিত্র কোরআন মাজিদের আয়াত পরিবর্তনের রিটকারী শিয়া ওয়াকফ বোর্ডের সাবেক চেয়ারম্যান ওয়াসিম রিজভীকে কোনোভাবেই ক্ষমা করা যায় না। ইহুদিরা যুগ যুগ ধরে মুসলমানদের নবী রাসুল ও পবিত্র কোরআনের দুশমনি করে আসছে। ভারতের সুপ্রিম কোর্টে কোরআনের আয়াতের বিরুদ্ধে রিট এটা তারি অংশ। ইহুদিদের দালাল ব্রাহ্মণ্যবাদী সাম্প্রদায়িক ভারত সরকারের সহযোগিতায় ওয়াসিম রিজভী নামের এ কুলাঙ্গার কোরআনের বিরুদ্ধে রিট করার সাহস পেয়েছে। অতিসত্বর এই রিট খারিজ করতে হবে। রিটকারীকে গ্রেফতার করে তার দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। এই রিটের মাধ্যমে বিশ্ব মুসলিমের হৃদয়ে রক্তক্ষরণ শুরু হয়েছে।
গত শুক্রবার রাতে কামরাঙ্গীরচর খোলামোড়াঘাট মুফতি ফখরুল ইসলাম প্রতিষ্ঠিত মারকাযুল আজিজ মাদরাসা প্রাঙ্গণে খতমে বোখারি শরীফ উপলক্ষে আয়োজিত মাহফিলে তিনি এসব কথা বলেন।

মারকাযুল আজিজ মাদরাসার শায়খুল হাদিস আল্লামা জাফরুল্লাহ খানের সভাপতিত্বে আয়োজিত মাহফিলে বক্তব্যে রাখেন, মাওলানা আবুল কাশেম আশরাফি, মুফতি ওমর ফারুক, ফুলবাড়ীয়া মহানগর কমপ্লেক্স এর চেয়ারম্যান আলহাজ আব্দুর রহমান, মাওলানা রেজাউল করিম কাসেমী, মাওলানা শফিকুল ইসলাম, মাওলানা মুফতি তরিকুল ইসলাম, মাওলানা মামুনুর রশীদ ও মুফতি আব্দুল্লাহ।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah