বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ১২:৩১ পূর্বাহ্ন

শিরোনাম:
মদপানে ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৪ জনের মৃত্যু, আশঙ্কাজনক আরও অনেক রাজশাহীতে ডিজিটাল নিরাপত্তা আইনে ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুরের বিরুদ্ধে মামলা করলেন যুবলীগ নেতা হেফাজতের আরও দুই শীর্ষস্থানীয় নেতা গ্রেপ্তার মাছ ছিনতাই : থানায় অভিযোগ ছাত্রলীগ নেতার বিরুদ্ধে ২০১৩ সালের ৫ মে শাপলা ট্রাজেডির মামলায় আল্লামা খুরশেদ আলম কাসেমি গ্রেফতার! ২০১৩ সালের ৫ ই মের মামলায় মুফতি সাখাওয়াত ও মাওলানা আফেন্দির ২১ দিনের রিমান্ড মঞ্জুর মাওলানা আফেন্দি ও মুফতি সাখাওয়াত হোসেন রাজিকে ১০ দিনের রিমান্ড! মাওলানা আফেন্দি ও মুফতি সাখাওয়াত হোসেন রাজিকে ১০ দিনের রিমান্ড! আট বছর আগের মামলায় ৭ দিনের রিমান্ডে হেফাজত নেতা কোরবান আলী আরো এক মামলায় মাওলানা রফিকুল ইসলামের একদিনের রিমান্ডে

মোদি বিরোধী কর্মসূচিতে পুলিশের হামলার নিন্দা চরমোনাই পীরের

যুবকণ্ঠ ডেস্ক;

স্বাধীনতার ৫০ বছরপূর্তি উপলক্ষে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের প্রতিবাদে শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররমে দেশপ্রেমিক ঈমানদার জনতার শান্তিপূর্ণ কর্মসূচিতে পুলিশের হামলা, গুলি ও টিয়ারশেলের নিক্ষেপের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই ও মহাসচিব অধ্যক্ষ হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ।

আজ শুক্রবার এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, মোদি বিরোধী শান্তিপূর্ণ মিছিলে পুলিশ নিরীহ নিরাপরাধ জনতার ওপর হামলা করে দেশপ্রেমিক জনতার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। পুলিশের সাথে সরকার দলীয় নেতাকর্মীরাও মুসল্লিদের ওপর হামলা করে দেশে গুন্ডাতন্ত্র কায়েম করেছে। ছাত্রলীগ সন্ত্রাসীদের মতো পুলিশও জনগণের বিপক্ষে অবস্থান নিয়েছে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠানে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে এনে মূলত স্বাধীনতাকেই প্রশ্নবিদ্ধ করেছে।

নেতৃদ্বয় বলেন, দেশপ্রেমিক জনগণের স্বতঃস্ফূর্ত প্রতিবাদ মিছিলে হামলা করে সরকার ভারতের পদলেহন করে সরকার ক্ষমতায় টিকে থাকতে পারবে না। মহান স্বাধীনতা দিবসে দেশপ্রেমিক জনতার উপর এ হামলা সরকারের পতন ত্বরান্বিত করবে।

তারা বলেন, প্রশাসনের রক্তচক্ষু উপেক্ষা করে সাধারণ জনতার স্বতঃস্ফূর্ত প্রতিবাদ প্রমাণ করেছে দেশের বীর জনতা কসাই মোদিকে প্রত্যাখ্যান করেছে। মোদির পক্ষে সরকারের নির্লজ্জ অবস্থান এবং দেশপ্রেমিক জনতাকে রক্তাক্ত করে সরকার অত্যন্ত নির্লজ্জতার পরিচয় দিয়েছে। দেশপ্রেমিক প্রতিবাদী জনতা যেভাবে জেগে উঠেছে তাতে শীঘ্রই জনরোষে সরকারকে বিদায় নিতে হবে।

নেতৃদ্বয় আজকের নিরীহ জনতার উপর হামলায় জড়িত অতিউৎসাহী পুলিশসহ দোষীদের বিরুদ্ধে কার্যকরি ব্যবস্থা গ্রহণের দাবি জানান।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Website maintained by Masum Billah