শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

শিরোনাম:

জেল থেকে ছাড়া পেয়েই প্রতিপক্ষকে কোপালেন যুবলীগ নেতা

যুবকণ্ঠ ডেস্ক:

জেল থেকে জামিনে ছাড়া পেয়েই অস্ত্র দিয়ে কুপিয়ে দুইজনকে আহত করেছে বগুড়া শহর যুবলীগের ১৩ নম্বর ওয়ার্ড কমিটির সাধারণ সম্পাদক একাধিক মামলার আসামি নাদিম প্রামানিক (৩৪)। এ ঘটনায় মামলা দায়ের করার পর শুক্রবার রাতেই নাদিমকে তার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার বিকেলে হামলার ঘটনায় লিখন গ্রুপের পক্ষে ফয়সাল কবির নামে একজন বাদী হয়ে যুবলীগ নেতা নাদিমকে প্রধান আসামি করে ১৮ জনের বিরুদ্ধে শাজাহানপুর থানায় মামলা দায়ের করে। এরপরই রাতে তাকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

নাদিমের গ্রুপ বৃহস্পতিবার রাতে ফুলতলা সরকারি স্কুলের সামনে প্রতিপক্ষ লিখন গ্রুপের সদস্যদের উপর সশস্ত্র হামলা করে। এই হামলার নেতৃত্ব দেয় নাদিম। সংঘর্ষে লিখন গ্রুপের তিনজন এবং নাদিম গ্রুপের একজন আহত হয়।

নাদিমরে বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজি ও মারধরসহ ৯টি মামলা রয়েছে। বগুড়া শহরের ফুলতলা এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের ধারাবাহিক হত্যাযজ্ঞের অন্যতম হোতা এই নাদিম।

বগুড়ার শাহজাহানপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, নাদিমের বিরুদ্ধে থানায় হত্যা, অস্ত্র ও চাঁদাবাজিসহ মোট ৯টি মামলা রয়েছে। জেল থেকে জামিনে বের হয়ে সে আবারও মারামারি করেছে। এ ঘটনায় মামলা দায়েরের পর তার গ্রুপের অন্য দুই সদস্য আবু হানিফ আকন্দ ও মিন্টু মিয়াকে গ্রেপ্তার করা হয় বৃহস্পতিবার রাতে। শুক্রবার রাতে পলাতক থাকা অবস্থায় নাদিমকে তার ফুলতলা এলাকার বাড়ি থেকে গ্রেপ্তার হয়।

পুলিশ জানায়, দক্ষিণ বগুড়ার ফুলতলা এলাকার এক সময়ের শীর্ষ দুই সন্ত্রাসী যুবলীগ নেতা মজনু প্রামানিক ও আমিনুল ইসলাম। দুজনই খুন হওয়ার পর শাহীন গ্রুপের নেতৃত্ব দিচ্ছে তার ছেলে তৌহিদুর রহমান লিখন ও মজনু প্রামানিকের গ্রুপের নেতৃত্ব দিচ্ছেন তার ভাগনে যুবলীগ নেতা নাদিম।

সম্প্রতি আধিপত্য বিস্তার ও পৌর নির্বাচনকে কেন্দ্র করে লিখন গ্রুপের সদস্য ফোরকান নামে এক সন্ত্রাসীকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে প্রতিপক্ষ। ওই মামলায় নাদিম প্রামানিককে প্রধান করে ১৩ জনকে আসামি করা হয়। হত্যাকাণ্ডের পর থেকেই পলাতক ছিলেন নাদিম। তবে নাদিম ও অন্যান্য আসামিরা উচ্চ আদালত থেকে অন্তর্বর্তীকালীন জামিন নেওয়ার কথা জানিয়ে এলাকায় পুনরায় প্রভাব বিস্তার করতে শুরু করেন।

Please Share This Post in Your Social Media

© All rights reserved ©2020 jubokantho24.com
Design & Developed BY Masum Billah